বৃষ্টি উপেক্ষা করে রণদা সাহার মণ্ডপে ভক্ত-অতিথির ঢল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:২৩

টাঙ্গাইলের মির্জাপুরে দিনভর বৃষ্টি উপেক্ষা করে দানবীর রণদা প্রসাদ সাহার পূজামণ্ডপে দেশি-বিদেশি অতিথি ও ভক্তের ঢল নামে। দেশি-বিদেশি অতিথিদের আগমনে আনন্দমুখর পরিবেশে মহানবমী পালিত হয়েছে।

শুক্রবার বিকালে মহানবমীর দিনে দানবীর রণদা প্রসাদ সাহার মণ্ডপ পরিদর্শনে আসেন নরওয়ে রাষ্ট্রদূত এইচ হি মিস সাইডেসেল বিলকেন। ভারতীয় হাইকমিশনের ৪০ সদস্যের প্রতিনিধি দল, মানবাধিকার কর্মী ও সাবেক উপদেষ্টা সুলতানা কামালসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধি।

বাংলাদেশে নিযুক্ত নরওয়ে রাষ্ট্রদূত এইচ হি মিস সাইডেসেল বিলকেন সফর সঙ্গী কুমুদিনী কল্যাণ সংস্থার প্রধান ফটকে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

এ সময় কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক শ্রীমতি সাহা, পরিচালক শিক্ষা প্রতিভা মুৎসুদ্দি প্রমুখ উপস্থিত ছিলেন।

নরওয়ে রাষ্ট্রদূত তার সঙ্গে আসা প্রতিনিধি দল নিয়ে দানবীর রণদা প্রসাদ সাহার পূজামন্ডপ পরিদর্শন করেন।

অপরদিকে ভারতীয় হাইকমিশনের ভিসা প্রসেসিং সেকশনের কর্মকর্তা দিব্বাঞ্জলীর নেতৃত্বে ৪০ সদস্যের একটি প্রতিনিধি দল পূজামণ্ডপ পরিদর্শনে আসলে তাদের স্বাগত জানান, ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। সন্ধ্যার কিছুটা আগে কুমুদিনীতে আসেন মানবাধিকার কর্মী ও সাবেক উপদেষ্টা সুলতানা কামাল।

এদিকে শুক্রবার দিনভর মির্জাপুরে বৃষ্টি হলেও তা উপেক্ষা করে দেশি-বিদেশি হাজারো অতিথিদের আগমনে দানবীর রণদা প্রসাদ সাহার পূজামণ্ডপসহ মির্জাপুর গ্রামের আনন্দমুখর পরিবেশের সৃষ্টি হয়।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :