হত্যা মামলার আসামির ‘আত্মহত্যা’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৬

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় একটি হত্যা মামলার প্রধান আসামি মো. রবিউল ইসলাম হৃদয় ‘আত্মহত্যা’ করেছেন। শুক্রবার গভীর রাতে চাঁদপুর সদর হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। সেখানকার চিকিৎসক রবিউল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে রবিউল ইসলাম হৃদয় একটি কীটনাশাকের বোতল নিয়ে থানায় আসেন। তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলামের কাছে গিয়ে নিজেকে হত্যা মামলার আসামি পরিচয় দিয়ে বিষ পান করার কথা জানান। ওই সময় পুলিশ দ্রুত তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে হত্যা মামলার আসামির পরিবারের পক্ষ থেকে কেউ খোঁজ-খবর নেয়নি। তবে শনিবার সুরতাহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য তার লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়।

ময়নাতদন্ত শেষে রবিউল ইসলাম হৃদয়ের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হত্যা মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ঈদুল আজহায় পশু কোরবানি দেয়া নিয়ে ২১ আগস্ট প্রতিবেশী সাইফুল ইসলামের সাথে তার বিতণ্ডা হয়। এক পর্যায়ে রবিউল ইসলাম হৃদয় ছুরি দিয়ে সাইফুলের পেটে আঘাত করেন। পরে ৩ সেপ্টেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মারা যান।

এ ঘটনায় রবিউলকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা করেন সাইফুলের বাবা নুরুল ইসলাম। সাইফুল ইসলাম মারা যাওয়ার পর সেটি হত্যা মামলায় রূপান্তরিত হয়।

মামলার তদন্ত কর্মকর্তা আল আমিন ও পরিদর্শক (তদন্ত) আবদুল মান্নান বলেন, পুলিশের তত্ত্বাবধানে রবিউলকে হাসপাতালে চিকিৎসা দেয়া অবস্থায় মারা গেছে। সে বিষপানের বিষয়টি স্বীকার করে গেছে। ময়নাতদন্ত শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :