মির্জাপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূ ‘ভাগিয়ে’ নেয়ার অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৪ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২০:৪৫

টাঙ্গাইলের মির্জাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রোজিনা বেগম নামে এক গৃহবধূকে ভাগিয়ে নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দুপুরে রোজিনার স্বামী আবুল বাদী হয়ে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

উপজেলার তরফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাঈদ আনোয়ারের বিরুদ্ধে তিনি এ অভিযোগ করেন। সাঈদ আনোয়ার মির্জাপুর উপজেলা যুবদলের সদস্য বলে জানা গেছে।

জানা গেছে, তরফপুর মধ্যপাড়া গ্রামের সৌদি প্রবাসী আবুলের স্ত্রী রোজিনার সঙ্গে দীর্ঘদিন যাবত চেয়ারম্যান সাঈদ আনোয়ারের পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। দেড় মাস আগে আবুল সৌদি থেকে দেশে এলে চেয়ারম্যান সাঈদ আনোয়ার ও রোজিনা পালিয়ে গিয়ে বিয়ে করার পরিকল্পনা করেন। এই পরিকল্পনার কথা স্বামী আবুল ও পরিবারের লোকজন জানার পর গত শনিবার দুপুরে মির্জাপুর বাসস্ট্যান্ড থেকে রোজিনা নিখোঁজ হন। নিখোঁজের পর রোজিনার স্বামী আবুল চেয়ারম্যান সাঈদ আনোয়ারের সঙ্গে যোগাযোগ করলে তিনি তার স্ত্রীকে ফিরিয়ে দেয়ার আশ্বাস দেন। কিন্ত এক সপ্তাহ পার হয়ে গেলেও রোজিনাকে ফেরত না দেয়ায় স্বামী আবুল আজ শনিবার চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এছাড়া সন্ধ্যায় আবুল স্থানীয় সাংবাদিকদের কাছেও তার স্ত্রীকে চেয়ারম্যান ভাগিয়ে নিয়ে গেছে বলে জানান।

এ বিষয়ে চেয়ারম্যান সাঈদ আনোয়ারের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, মানুষ না বুঝে অনেক সময় অনেক কাজে জড়িয়ে পড়ে। রোজিনার সঙ্গে গত দুই বছর আমার সম্পর্ক ছিল। কিন্তু এখন রোজিনা কোথায় রয়েছে তা আমি জানি না। তবে আজ শনিবার মোবাইল ফোনে রোজিনার সঙ্গে কথা হয়েছে। যেখানেই থাকুক আগামীকাল রবিবারের মধ্যে সে বাড়ি ফিরবে বলে আমাকে জানিয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ রকম একটি অভিযোগ থানায় এসেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :