কাভানিকে জড়িয়ে নেইমারের ‘পেনাল্টি’ উদযাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০১৭, ১২:৩০ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৭, ১১:৫৪
ছব: মিলে গেল নেইমার-কাভানি?

নেইমার-কাভানির মধ্যে পেনাল্টি নিয়ে যে দ্বন্দ্ব চলছিল, আপাতত সেই ছায়া সরে গেছে। গেল রাতে প্যারিসের পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে বোর্দোকে ৬-২ গোলে উড়িয়ে দেয় পিএসজি। ম্যাচে জোড়া গোল করেছেন নেইমার আর সতীর্থ কাভানিকে দিয়ে এক গোল করান ব্রাজিলীয় তারকা। জোড়া গোলের মধ্যে একটি এসেছে পেনাল্টি কিক থেকে।

বোর্দোর বিপক্ষে ম্যাচের ৪০তম মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় আর দলের চতুর্থ গোলটি করেন নেইমার। কাভানিকে বুকে জড়িয়ে পেনাল্টি গোলটি উদযাপন করেন নেইমার। তার আগে ১৪তম মিনিটে নেইমারের বাড়ানো বল থেকে গোল করেন এডিসন কাভানি। স্প্যানিশ দিক মার্কা বলছে, পেনাল্টি কিক নিতে পেরে কাভানিকে ধন্যবাদও দিয়েছেন নেইমার।

গেল রাতের দৃশ্য আর লিঁও’র বিপক্ষের দৃশ্য ঠিক যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। সেদিন লিগ ওয়ানে লিঁও’র বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু নেইমারের স্বদেশী বন্ধু দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। কাভানি সেটিও হতে দেননি। নিজেই কিক নেন। এনিয়ে ত্রিমুখী তর্কে জড়ান কাভানি, আলভেজ ও নেইমার। যে ঘটনার রেশ ছিল অনেকদিন।

মাঠের ঝগড়ার পর ড্রেসিংরুমে দুজনের উত্তপ্ত বাক্যবিনিময়, কাভানিকে বিক্রির দাবি নেইমারের, ইনস্টাগ্রামে কাভানিকে ‘আনফলো’ করা থেকে শুরু করে বেশ কয়েকদিন মুখ দেখাদেখিও বন্ধ ছিল পিএসজির এই দুই তারকার।

প্রসঙ্গত, লিগে অদ্যাবধি ৮ ম্যাচে ৮ গোল করেছেন নেইমার। কাভানির গোলসংখ্যা নেইমারের চেয়ে বেশি। ১১ ম্যাচে ১১ গোল রয়েছে কাভানির ঝুলিতে। ১২ গোল নিয়ে শীর্ষ গোলদাতা মোনাকোর কলম্বিয়ান স্ট্রাইকার রাদামেল ফ্যালকাও।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :