কুমিল্লায় বাস খাদে, নিহত সাত

কুমিল্লা প্রতিনিধি
ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০১৭, ১৫:৫২ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৭, ১২:৩১
ফাইল ছবি

কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একই পরবারের দুইজনসহ সাতজন নিহত হয়েছে। রবিবার বেলা ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নূরীতলা নামকস্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ২০জন আহত হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা হাইওয়ে অতিরিক্ত পুলিশ সুপার রহমত উল্লাহ।

নিহত সাত যাত্রীর মধ্যে চারজন পুরুষ, দুইজন নারী ও একজন শিশু রয়েছে। দুর্ঘটনায় আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সাতজনের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের বিনামউদ্দিনের ছেলে গোলাপ খান, তার স্ত্রী আনোয়ারা বেগম, কুমিল্লা আদর্শ সদর উপজেলার যশপুর গ্রামের মৃত আব্দুল মান্নান ছেলে ওমান প্রবাসী মো. জসিম উদ্দিন, চান্দিনার বামনিখোলা গ্রামের শাহজাহান এর ছেলে সুজন।

সুজন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্র বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লার কোম্পানীগঞ্জ থেকে ঢাকাগামী তিশা পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা-মেট্রো-ব-১৫-০৯৩৩) বেপরোয়া গতিতে চলছিল। নূরীতলা নামকস্থানে একটি মোড়ে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচ জন নিহত হয়। পরে মারাত্মক আহত অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার অপর দুইজনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া দুর্ঘটনায় আহতের মধ্যে দেবিদ্বারের জয়পুর গ্রামের ওয়ালিউল্লাহ, তার ছেলে ইব্রাহীম, একই উপজেলার শ্রীকাইল গ্রামের আবু তাহের এর ছেলে রিপন, চান্দিনা উপজেলার বাড়েরা গ্রামের সুফিয়াসহ ১০ জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

কুমিল্লা হাইওয়ে অতিরিক্ত পুলিশ রহমত উল্লাহ জানান, চালকের বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধারে চান্দিনা ফায়ার স্টেশন এর দমকল কর্মী, চান্দিনা থানা পুলিশ, হাইওয়ে পুলিশের পৃথক টিম ও স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নেয়।

(ঢাকাটাইমস/১অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :