টাঙ্গাইলে অপহৃত শিশু সুনামগঞ্জে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৭, ২০:৩৩

টাঙ্গাইলের সখীপুরে সিনথিয়া আক্তার সিনহা নামে তিন বছরের এক শিশুকে অপহরণের ৩৬ ঘণ্টা পর উদ্ধার করেছে সখীপুর থানা পুলিশ। রবিবার রাত ১২টার দিকে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার দক্ষিণ বংশী কুণ্ডা  বাজার এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় পুলিশ অপহরণকারী আল আমীন ও তার দুই সহযোগী সাইফুল ইসলাম এবং হারুন মিয়াকে আটক করে।

এ ঘটনায় সিনথিয়ার চাচা মো. রেজাউল করিম সোমবার দুপুরে সখীপুর থানায় অপহরণ মামলা করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সৌখিন মোড় এলাকার প্রবাসী শাহাদত হোসেনের স্ত্রী আফরোজা আক্তার তার মেয়ে সিনথিয়া আক্তার সিনহাকে নিয়ে তার বাবার বাড়ি উপজেলার ইছাদিঘী আতিয়াপাড়া যান। শনিবার দুপুরে ওই বাড়ির পোল্ট্রি খামারের কর্মচারী আল আমিনকে স্থানীয় বাজারে সিনথিয়ার মাথার চুল কাটানোর জন্য পাঠায়। পরে সিনথিয়াকে নিয়ে আল আমীন আর ফিরে না আসায় অনেক খোঁজাখুজি করা হয়। এ ঘটনায় ওইদিন রাতেই সিনথিয়ার চাচা রেজাউল করিম সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেন। পরে সখীপুর খানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে আল আমীনের মুঠোফোন ট্র্যাক করে রবিবার রাতে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার দক্ষিণ বংশী কুণ্ডা বাজার এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার করে।

শিশুটির চাচা মো. রেজাউল করিম জানান, গত দেড় মাস আগে সিনথিয়ার নানার বাড়িতে পোল্ট্রি খামারে কাজ করার জন্য সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার কালাপাড়া এলাকার আল আমিনকে কর্মচারী হিসেবে রাখা হয়। শনিবার দুপুরে শিশু সিনথিয়াকে চুল কাটানো কথা বলে আল আমীন উধাও হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম বলেন, আল আমিনের মুঠোফোন ট্র্যাক করে রবিবার রাতে সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/২অক্টোবর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত