টাঙ্গাইলে বিলে মিলল গৃহবধূর লাশ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৭, ২৩:১৬

টাঙ্গাইলের সখীপুরে তিন সন্তানের জননী বাছাত্তন নেছা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের হেংগারচালা এলাকার চাপড়াবিলের পানিতে ভাসমান অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। বাছাত্তন নেছা ওই এলাকার নুরু সুতারের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রবিবার বিকালে বাছাত্তন নেছা তার স্বামী নূরু সুতারের সঙ্গে পারিবারিক বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিমান করে বাছাত্তন নেছা বাড়ি থেকে বেরিয়ে যায়। বাড়ি ফিরে না আসায় বাছাত্তনের স্বামী ও সন্তানেরা  রাতে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজাখুঁজি করে। সোমবার সকালে স্থানীয় জেলেরা চাপড়া বিলে মাছ ধরতে গিয়ে ওই গৃহবধূর ভাসমান লাশ দেখতে পায়।

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের বড় ভাই লাল মামুদ বলেন, পারিবারিক জীবনে আমার বোন সুখী ছিল না। প্রায়ই আমার বোন জামাই তার ওপর নির্যাতন করত। নির্যাতনে কারণেই তার বোনের মৃত্যু হয়েছে বলে দাবি করেন নিহতের ভাই।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ছেলে বারেককে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত