রাষ্ট্রপতির সফর উপলক্ষে পাকুন্দিয়ায় প্রস্তুতি সভা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৭, ১৭:১৩

কিশোরগঞ্জের কটিয়াদীতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আগমন উপলক্ষ্যে মঙ্গলবার সকালে পাকুন্দিয়ায় প্রস্তুতিমূলক সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপনের সভাপতিত্বে পাকুন্দিয়া ডিগ্রি কলেজ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

সভায় বক্তব্য দেন পাকুন্দিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান একেএম ফজলুল হক বাচ্চু, বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান, এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম জমশেদ আলী, চণ্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. ইব্রাহীম হোসেন, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সাবেক বুরুদিয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল আকন্দ, সাবেক জাঙালিয়া ইউপি চেয়ারম্যান আবদুছ ছাত্তার, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. আবদুল হাকিম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাবেক ভিপি মো. হেলাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রেনু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ এখলাছ ও পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান প্রমুখ ছাড়াও এতে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি বলেন, কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলা নিয়ে তাঁর নির্বাচনী এলাকা। আগামী ১০ অক্টোবর কটিয়াদীতে মহামান্য রাষ্ট্রপতি আগমন করছেন। সেজন্য কটিয়াদীবাসীর পাশাপাশি পাকুন্দিয়ার আওয়ামী লীগ ও সব শ্রেণি-পেশার লোকজনের অংশগ্রহণের মধ্য দিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই সবার সহযোগিতায় এই অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করার জন্য উপস্থিত নেতাকর্মীদের সহযোগিতা চান সাংসদ।

প্রসঙ্গত, আগামী ১০ অক্টোবর কটিয়াদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭৫তম বছর পূর্তি উপলক্ষে আয়োজিত রজতজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি।

(ঢাকাটাইমস/০৩অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :