মাদারীপুরে চিকিৎসার নামে প্রতারণা, গ্রেপ্তার তিন নারী

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৭, ২০:৪৯

এমএলএম ও চিকিৎসার নামে প্রতারণা করে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মাদারীপুরের রাজৈরের টেকের হাট থেকে এক ভুয়া নারী চিকিৎসকসহ তিন নারী প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে র‌্যাব-৮ ক্যাম্পে সংবাদ সম্মেলনে র‌্যাব কমান্ডার মেজর রাকিবউজ্জামান জানান, দীর্ঘদিন ধরে জেলার রাজৈরের টেকেরহাট- কবিরাজপুর সড়কের পাশে চেম্বার খুলে রাজৈরের মহেন্দ্রদী গ্রামের তারা মিয়া ফকিরের মেয়ে পঞ্চম শ্রেণি পাস উর্মি আক্তার লাকী নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসার নামে সহজ-সরল মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। রোগীদের কাছে ঔষধ বিক্রি, এমএলএম ব্যবসা ও চিকিৎসার নামে তিনি সাধারণ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা আদায় করছিলেন। এ প্রতারণায় তার ছোটবোন আবজানুর আক্তার আফসানা ও একই উপজেলার আসমা বেগম সহযোগিতা করে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের মেজর রাকিবুজ্জামানের নেতৃত্বে মহেন্দ্রদী এলাকায় অভিযান চালানো হয়। এসময় উর্মি আক্তার লাকী, তার ছোটবোন আবজানুর আক্তার আফসানা ও সহযোগী আসমা বেগমকে গ্রেপ্তার করা হয়। এসময় ওষুধ হিসেবে ব্যবহৃত বিপুল পরিমাণ ফুড সাপ্লিমেন্ট ও রোগ নির্ণয়ের যন্ত্রপাতি জব্দ করা হয়। সংবাদ সম্মেলনে মাদারীপুর সিভিল সার্জন ডা. দিলীপ কুমার বিশ্বাস, বিএসটিআই ফরিদপুর ফিল্ড অফিসার সিএম জিয়াউল হকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :