ফ্রান্সে সাংবাদিক ইকবাল করিম নিশানকে সম্মাননা

কমরেড খোন্দকার, ইউরোপ ব্যুরো
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৭, ১৮:১২

জিটিভির চিফ নিউজ এডিটর (সিএনই), বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সাধারণ সম্পাদক ও ইউরোপের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ইপিবিএর বাংলাদেশ কোর্ডিনেটর ইকবাল করিম নিশান ফ্রান্স হিউমেনিটি অ্যাওয়ার্ড পেয়েছেন।

রবিবার ফ্রান্সের পিংক সিটি খ্যাত তুলুজে একটি মেরির হলে এ অ্যাওয়ার্ড হাতে তুলে দেন তুলুজ সিটি ডেপুটি মেয়র জিলানি লাহিয়ানি ও ফ্রান্স বাংলাদেশ সোশ্যাল অ্যান্ড এডুকেশন ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ওসমান হোসেন মনির।

জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ফ্রান্সের বৃহত্তম শহর তুলুজে ফ্রান্স বাংলাদেশ সোস্যাল অ্যা এডুকেশন ডেভোলপমেন্টের আয়োজনে বিভিন্ন ব্যক্তি এবং সংগঠনকে তাদের স্ব-স্ব কাজে বিশেষ অবদানের জন্য এওয়ার্ড প্রদান করা হয়।

তুলুজ সিটি ডেপুটি মেয়র জিললি লাহিয়ানি তার বক্তব্যে ইকবাল করিম নিশানের ভূয়সী প্রশংসা করেন এবং বাংলাদেশের বন্যার্তদের সহযোগিতায় ও রোহিঙ্গাদের সহযোগিতায় আন্তরিক প্রচেষ্টার জন্য ইকবাল করিম নিশানকে ধন্যবাদ জানান।

ইকবাল করিম নিশান তার বক্তব্যে আয়োজকদের বিশেষ করে ডেপুটি মেয়র জিললি লাহিয়ানি ও ফ্রান্স বাংলাদেশ সোশ্যাল অ্যান্ড এডুকেশন ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ওসমান হোসেন মনিরকে ধন্যবাদ জানান এবং তাকে এওয়ার্ড প্রদান করায় কৃতজ্ঞতা জানান।

ইকবাল করিম নিশান বাংলাদেশের চট্টগ্রাম জেলার সন্দ্বীপের সন্তান।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/ব্যুরো প্রধান/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :