ফেনসিডিলসহ বিজিবির হাতে দুই পুলিশ সদস্য আটক

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৭, ১৬:৫৬

রাজশাহীতে পুলিশের দুই কনস্টেবলকে ফেনসিডিলসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার সকালে জেলার পবা উপজেলার সোনাইকান্দী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে।

আটক দুই পুলিশ সদস্য হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চক ঘোড়াপাখিয়া গ্রামের কাইয়ুম আলীর ছেলে নাজিম উদ্দিন (২৪) এবং একই উপজেলার তেলকুপি গ্রামের মৃত ফজলার রহমানের ছেলে জিয়াউর রহমান (২৫)। তারা রাজশাহী জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মামলার এজাহারের বরাত দিয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, সকালে নাজিম ও জিয়াউর সোনাইকান্দী এলাকা থেকে ১৫ বোতল ফেনসিডিল নিয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিজিবির সোনাইকান্দী সীমান্ত ফাঁড়ির একদল বিজিবি সদস্য তাদের ফেনসিডিলসহ আটক করে। পরে দুপুরে তাদের থানায় হস্তান্তর করে একটি মামলা করা হয়। এরপর বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি বলেন, আটক দুজন পুলিশ সদস্য- এ কথা মামলার এজাহারে লেখা নেই। তবে আটকদের জিজ্ঞাসাবাদ করে তারা এ বিষয়টি জানতে পেরেছেন। তারা জেলা পুলিশ লাইনে কর্মরত বলে পুলিশকে জানিয়েছেন। এ বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলেও জানান ওসি পরিমল কুমার চক্রবর্তী।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :