‘রোহিঙ্গাদের নিয়ে কোন বিশৃঙ্খলা করতে দেয়া হবে না’

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০১৭, ২১:২৯ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৭, ২১:০১

রোহিঙ্গাদের নিয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করলে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ।

বৃহস্পতিবার বিকালে কক্সবাজারের টেকনাফে অস্থায়ী র‌্যাব ক্যাম্প উদ্বোধন ও লেদা রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণের সময় এ কথা বলেন র‌্যাব প্রধান।

বেনজির আহমেদ বলেন, মিয়ানমারে মানবসৃষ্ট দুর্যোগের কারণে লাখ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। প্রধানমন্ত্রীসহ সারাদেশের মানুষ মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। আমরাও সাধ্যানুসারে রোহিঙ্গাদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়েছি।

র‌্যাবের মহাপরিচালক বলেন, রোহিঙ্গা ও স্থানীয়দের সার্বিক নিরাপত্তার জন্য সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও গোয়েন্দাদের সমন্বয়ে র‌্যাব সদস্যরার কাজ করে যাচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল আনোয়ার, র‌্যাব মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ, র‌্যাব গোয়েন্দা শাখা পরিচালক লে. কর্নেল মাহবুর রহমান, র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন, র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন, টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খাঁন প্রমুখ।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :