চুয়াডাঙ্গায় কৃষকের গলিত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৭, ২১:২৯
ফাইল ছবি

নিখোঁজ হবার প্রায় দেড় মাস পর চুয়াডাঙ্গা সদর উপজেলার বাটিকাডাঙ্গা গ্রামের কৃষক ফারুক হোসেনের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ গ্রামের মাঠের একটি বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ফারুক হোসেন বাটিকাডাঙ্গা গ্রামের কৃষক বিল্লাল হোসেনের ছেলে।

নিহতের পরিবার জানায়, গত ২৭ আগস্ট ভোরে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয় কৃষক ফারুক হোসেন। এরপর থেকেই সে নিখোঁজ হয়। বিষয়টি পুলিশকে জানানোর পাশাপাশি সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও তার সন্ধান মেলাতে পারেনি তার পরিবার।

পুলিশ জানায়, নিখোঁজের ১ মাস ১৩ দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় কৃষকরা গ্রামের মধু বিলে একটি গলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে নিখোঁজ কৃষক ফারুক হোসেনের পরিবারের সদস্যরা পরনের কাপড় দেখে লাশ শনাক্ত করে। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

প্রতিবেশী আফসার আলী জানান, নিজের ৫/৭ বিঘা জমি হালচাষের পাশাপাশি বাড়ির অদূরে গড়াইটুপি বাজার মোড়ে একটি মুদি দোকান চালাতো কৃষক ফারুক হোসেন। সদালাপী ও সহজ প্রকৃতির এই মানুষটি যে খুন হবে- এটা ভাবতেই কষ্ট হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম হোসেন জানান, কেন এবং কি কারণে তাকে হত্যা করা হয়েছে- তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। তদন্তের পরই সবকিছু পরিষ্কার হবে।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :