পিরোজপুরে ২১ দিন পর স্কুলছাত্রের লাশ উত্তোলন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৭, ২১:৩৮

পিরোজপুরের ইন্দুরকানীতে ২১ দিন পর কবর থেকে মেধাবী ছাত্রের লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মো. রজিম হাওলাদারের ছেলে মেহেদী হাসানের (১৭) লাশ উত্তোলন করা হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন দাফনের ২১ দিন পর কবর থেকে মেহেদী হাসানের লাশ উত্তোলনের খবরের সত্যতা নিশ্চিত করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মেহেদী হাসানের পরিবার দীর্ঘদিন ধরে খুলনার রুপসা এলাকায় বসবাস করে আসছে। গেল কোরবানির ঈদের পরদিন ওই এলাকার বন্ধু আকাশ তাকে দাওয়াত খেতে নিয়ে যায়। এরপর রাতে তার পরিবারকে জানানো হয় মেহেদী হাসান সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। পরে আহত অবস্থায় খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয় মেহেদীকে। এরপর তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১৩ সেপ্টেম্বর মারা যায় মেহেদী। মৃত্যুর কিছুদিন পর তার পরিবার বিভিন্ন সূত্রে জানতে পারে সড়ক দুর্ঘটনা নয়, মেহেদী হাসানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে গত ২১ সেপ্টেম্বর ১৩ জনকে আসামি করে মেহেদী হাসানের মা পাপরি বেগম বাদী হয়ে খুলনার রুপসা থানায় একটি হত্যা মামলা করেন। এই মামলার পরিপেক্ষিতে খুলনা সিএমএম আদালতের হাকিম আমিনুল ইসলাম কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।

পিরোজপুর ম্যাজিস্ট্রেট সঞ্জিব দাস ও ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন শেখসহ শত শত লোকের উপস্থিতিতে বৃহস্পতিবার ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের বাড়ি থেকে মেহেদী হাসানের লাশ উত্তোলন করে পিরোজপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

মেহেদী হাসানের মা পাপড়ি বেগম জানান, স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে তার ছেলে সভাপতি নির্বাচিত হওয়ায় তার প্রতিদ্বন্দ্বী পক্ষ আকাশ তার দলবল নিয়ে আমার ছেলে রূপসা বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র মেহেদী হাসানকে পরিকল্পিতভাবে হত্যা করে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর প্রচার করে। আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :