অপহরণের তিন দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৭, ১৬:০০ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৭, ১৫:৪১

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রী (১৫) অপহরণের তিন দিন পরেও উদ্ধার করতে পারেনি পুলিশ। বুধবার সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রী অপহৃত হয়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা মো. আবুল বাশার বুধবার রাতে কমলনগর থানায় অপহণের অভিযোগ দিয়েছেন।

পুলিশ অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে এসবিআর মামলা রেকর্ড করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো ওই ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ছাত্রীর মামা মো. খোরশেদ আলম জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তার ভাগ্নি চরফলকন উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। বিদ্যালয়ের অদূরে নাছির হাজির বাড়ির কাছে পৌঁছালে চর ফলকন গ্রামের আবদুল মজিদ পালোয়ানের ছেলে মাহমুদুল হাসান পালোয়ান, মেয়ে বৃষ্টি, স্ত্রী জেসমিন ও তার আত্মীয় মো. হারুন মো. আলম তাকে (ছাত্রীকে) জোর করে সিএনজিচালিত একটি অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ঘটনাটি বিদ্যালয় কর্তৃপক্ষ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানানো হয়।

পরে বুধবার রাতে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। শুক্রবার পর্যন্ত এখনো ওই ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

অপহরণের অভিযোগের ব্যাপারে মো. হারুন, মজিদ পালোয়ান, মাহমুদুল হাসান পালোয়ান ও মো. আলমের সঙ্গে কথা বলার চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, কয়েকদিন আগে মজিদ পালোয়ানের আত্মীয় চরজাঙ্গালিয়া গ্রামের মো. মমিন উল্লাহর ছেলে মো. হারুনের সঙ্গে ওই ছাত্রীর বিয়ের কথাবার্তা হয়। ছেলে পক্ষ মেয়েকে (ছাত্রীকে) আংটি পড়িয়ে এংগিজমেন্টও করেন। পরে কোনো কারণে ছাত্রীর পরিবার ওই বিয়েতে অসম্মত হলে ছেলে পক্ষের লোকজন বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে ছাত্রীটিকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর পিতা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগের আলোকে এসবিআর মামলা রেকর্ড করা হয়েছে। তাকে উদ্ধারের জন্য পালোয়ান বাড়িসহ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়। বিভিন্ন সূত্রের সঙ্গে যোগাযোগ রক্ষা করে তাকে উদ্ধারে চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :