চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৭, ১৬:৪১

শিশু পরিবারের সদস্যদের মনগুগ্ধকর নৃত্য, থিম সংগীতের অনবদ্য সুর, গ্যালারি ভরা হাজার হাজার দর্শকের করতালি ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে পর্দা উঠলো চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭।

শুক্রবার দুপুর সাড়ে তিনটায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বেলুন উড়িয়ে বহুল প্রত্যাশিত টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় তিনি চুয়াডাঙ্গা জেলার সকল স্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বলেন আজকের দিনটি এই জেলার মানুষের কাছে একটি স্মরণীয় একটি দিন। কারণ চুয়াডাঙ্গা এক সময়ের ফুটবলের উর্বর ভূমি থাকলেও উদ্যোগের অভাবে ফুটবল অনেকটা হারাতে বসেছিলো। জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট নতুন একটি প্লার্টফর্ম গড়ে দিলো। এর পর শুধু ফুটবল নয়, ক্রিকেট, ভলিবল, দাবা, হকিসহ সব ধরনের খেলার খেলার উন্মুক্ত পরিবেশ গড়ারও প্রতিশ্রুতি দেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে ঝিনাইদাহ জেলা প্রশাসক জাকির হোসেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, অতি. জেলা প্রশাসক আব্দুর রাজ্জাক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধনী দিনে চুয়াডাঙ্গা জেলা একাদশের মুখোমুখি হয়েছেন মেহেরপুর জেলা একাদশ। খেলায় চুয়াডাঙ্গা জেলা একাদশের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন সোহেল রানা ও মেহেরপুর জেলা একাদশের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন জামিল হাসান।

খেলায় রেফারির দায়িত্ব পালন করছেন, সাইফুল ইসলাম তাকে সহযোগিতা করছেন হুমায়ন কবির ও এসকে জোনায়েদ শরীফ।

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :