রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৭, ১৮:১৮
ফাইল ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় শুক্রবার তিনজনের তিনজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে নগরীর মুগদা থানাধীন মান্ডা বালুর মাঠে ক্রিকেট খেলার সময় বুকে বলের আঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম রফিকুল ইসলাম (১৭)। ওই কিশোর টেইলারিংয়ের দোকানে কাজ করতো। তার বাবার নাম মিন্টু মিয়া। বাড়ি পঞ্চগড় জেলার শিলাহাটি উপজেলার কাঠালতলা গ্রামে। সে মান্ডা এলাকার পিয়ার আলীর গলিতে পরিবারের সাথে থাকতো।

মেডিকেল সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে বালুর মাঠে ক্রিকেট খেলার সময় বুকে বলের আঘাতে মাঠেই গুরুতর অসুস্থ হয়ে পড়ে রফিকুল। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আজ সকালে নূরুল ইসলাম (৩০) নামে এক রাজমিস্ত্রি যাত্রাবাড়ীর শনির আখড়ার বাঁশপট্টি এলাকায় একটি বাড়ির তৃতীয় তলায় দেয়ালে আস্তরের কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে ভবন থেকে ছিটকে নিচে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

এছাড়াও শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় সাগর (৪৮) নামের এক ব্যক্তি মারা গেছে।

বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিএম ফরমান আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বনানী রেলওয়ে স্টেশনের সামনের সড়কে কোনো যানবাহনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। রাস্তায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ উদ্ধার করে।

তিনি জানান, শুধু নিহতের নাম সাগর বলে জানা গেছে। তিনি ওই এলাকায় ভাসমান অবস্থায় থাকতেন। তিনি টোকাইর কাজ করতেন। -বাসস

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :