বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ হস্তান্তর

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৭, ১৯:১৭

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার ভারতীয় অংশের সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর গুলিতে নিহত আশরাফ আলীর (২৫) লাশ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকালে বাংলাদেশ-ভারত সীমান্তের নোম্যান্স ল্যান্ড দিয়ে বিএসএফ নকশী সীমান্ত ফাঁড়ির বিজিবির কাছে লাশটি হস্তান্তর করে।

নিহত আশরাফ আলী উপজেলার পাইকুড়া গ্রামের চাঁন মিয়া মুন্সির ছেলে।

নিহতের পরিবার বলছে, বুধবার দুপুরে আশরাফ আলী ঝিনাইগাতীর পাইকুড়া গ্রামের বাড়ি থেকে গারো পাহাড়ের নকশী গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে তিনি গজনী অবকাশ পর্যটনকেন্দ্র এলাকার ভারত সীমান্তের নোম্যান্স ল্যান্ড এলাকায় চলে যাওয়ার পর তার আর কোন সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার বিজিবিকে এ ব্যাপারে জানালে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সাথে পতাকা বৈঠকের মাধ্যমে আশরাফের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

বিজিবি জানায়, নকশী এলাকার বাংলাদেশ-ভারত সীমান্তের ১১০১ (৭এস) নম্বর পিলারের নোম্যান্স ল্যান্ডে ভারতের মেঘালয় রাজ্যের তুরা জেলার কুচ্ছুয়া আদকগ্রী ক্যাম্পের বিএসএফ কর্তৃপক্ষ বিজিবির কাছে আশরাফের লাশ হস্তান্তর করে। পরে লাশটি থানা পুলিশের মাধ্যমে পরিবারের কাছে তোলে দেয়া হয়।

এ সময় নকশী সীমান্ত ফাঁড়ির কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার নুরুল ইসলাম, বিএসএফ হালচাটি ক্যাম্পের কোম্পানি কমান্ডার এল. মারাক, ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক সাজেদুল ইসলামসহ মৃতের স্বজনরা উপস্থিত ছিলেন।

থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল কাদের বলেন, মেঘালয় রাজ্যের একটি হাসপাতালে আশরাফের লাশের ময়নাতদন্তের রিপোর্টে গুলির আঘাতের বিষয়টি উল্লেখ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :