চাঁদা না দেয়ায় স্কুলশিক্ষককে গাছে বেঁধে পিটুনি

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৭, ১৫:৩২

চাঁদা দিতে না চাওয়ায় নড়াইলের লোহাগড়া উপজেলার মাঝিপাড়ায় মনি কুমার বিশ্বাস নামে এক স্কুলশিক্ষককে গাছে বেঁধে পেটানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এক ইউপি সদস্যসহ ছয়জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। তবে অভিযুক্তদের দাবি শিক্ষককে পেটানোর ঘটনা সত্য না। অসুস্থ শিক্ষককে গতরাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরণ ও স্কুলশিক্ষকের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনি কুমার বিশ্বাসের কাছে বেশ কিছুদিন ধরে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল লাহুড়িয়া ইউপি মেম্বার আকবর হোসেনসহ তার অনুসারীরা। চাঁদা দিতে না চাইলে ২ অক্টোবর রাতে মনি কুমারকে তার বাড়ির পাশে গাছে বেঁধে লাঠি দিয়ে মারধর করা হয়। এ সময় মনি কুমারের স্বজনরা দুর্বৃত্তদের ৫০ হাজার টাকা দেন। পরবর্তীতে বাকি সাড়ে চার লাখ টাকা আদায়ের জন্য ব্যাংক চেক এবং স্ট্যাম্পে স্বাক্ষর নেয় অভিযুক্তরা।

তবে চাঁদার দাবি অস্বীকার করেছেন ইউপি সদস্য আকবর হোসেনসহ অভিযুক্তরা। তারা জানান, ওই স্কুলশিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে উক্ত্যক্তের অভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। তাকে মারধর করা হয়নি।

জানাতে চাইলে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে মনি কুমারের স্ত্রী বাদী হয়ে ছয়জনের নামে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/৭অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :