ঝিনাইদহে ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৭, ১৯:৩৮

ঝিনাইদহের মহেশপুরে স্কুল পর্যায়ে প্রথমবারের মতো ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। শনিবার মহেশপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ বির্তক প্রতিযোগিতা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলামের উদ্যোগে ও মহেশপুর এডুকেশন ট্রাস্ট-এর সহযোগিতায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতার প্রতিপাদ্য বিষয় ছিল- ‘Which is More Importent : Talent or Hard Work? There is Too Much Inequality In The World, Rice People should do more to help poor people.’

প্রতিযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম মডারেটর হিসেবে এবং বিচারক হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমজাদ হোসেন ও উপজেলা কৃষি কর্মকর্তা আবু তালহা দায়িত্ব পালন করেন।

প্রতিযোগিতায় মহেশপুর মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়, পৌর ল্যাব মাধ্যমিক বিদ্যালয়, মহেশপুর গার্লস্ হাইস্কুল ও খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুটি দলে অংশ নেয়। এতে মহেশপুর পৌর ল্যাব মাধ্যমিক বিদ্যালয় বিজয়ী ও মহেশপুর গালস্ হাইস্কুল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। দুই গ্রুপে জিনিয়া আক্তার মিম ও মাহফুজুর রহমানকে শ্রেষ্ঠ বক্তা হিসাবে নির্বাচিত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :