টঙ্গীতে মাদক বিরোধী অভিযানে আটক ৫

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৭, ১৯:৪১

গাজীপুরের টঙ্গীর আমতলী-কেরানীরটেক বস্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার দুপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পাঁচ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাসহ বিভিন্ন মেয়াদে কারাদ- দেয়া হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, চিহ্নিত মাদক বিক্রেতা কাদের মিয়ার স্ত্রী রহিমা বেগম (৫০), তার সহযোগী এনামুল, মজিবুর (৬০), বাবু (২৫) ও ইয়াবা বিক্রেতা বাবুল মিয়া (২৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকার কাদের মিয়ার ঘরের ফ্লোর কেঁটে বিশেষ কায়দায় বালতিতে রাখা ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় কাদেরের স্ত্রী রহিমাকে হাতেনাতে আটক করা হয়। এছাড়াও একই বস্তির মজিবুর ও বাবুর ঘরে তল্লাশি চালিয়ে ৫ কেজি করে গাঁজা ও ইয়াবা বিক্রির সময় বাবুল মিয়াকে ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

অভিযান শেষে গাজীপুর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম ও মাহমুদা শাওরীন-এর সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালত গাঁজা বিক্রেতাদের প্রত্যেককে দুই বছরের জেল ও ১ লাখ করে নগদ টাকা জরিমানা করেন। তা অনাদায়ে আরো ১ বছরের জেল দেন। একই সঙ্গে ইয়াবা ব্যবসায়ী বাবুল মিয়াকে দেড় বছরের বিনাশ্রম জেল ও নগদ ১০ হাজার টাকা অনাদায়ে আরো ৩ মাসের জেল প্রদান করেন।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :