১৬ সাব-রেজিস্ট্রারের পদায়ন, ১৮ জনকে বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৭, ১৯:০২

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন পরিদপ্তর ১৬ জন সাব-রেজিস্ট্রারকে প্রথম পদায়ন করা হয়েছে। একইসাথে ১৮ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

রবিবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করা হয়। বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদের আগামী ১৫ অক্টোবর নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

প্রথম পদায়নকৃত কর্মকর্তাদের মধ্যে রতন অধিকারীকে কমলকান্দা, নেত্রকোনা; মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে দূর্গাপুর, নেত্রকোনা; পার্থ প্রতীম মুখর্জ্জীকে সখিপুর, সাতক্ষীরা; তিথি রানী মন্ডলকে বাঘা, রাজশাহী; শহিদুল ইসলামকে কাহারোল, দিনাজপুর; মো. মামুন শিকদারকে পাথরঘাটা, বরগুনা; ইফতেখারুল ইসলামকে ইন্দুরকানী, পিরোজপুর; মো.মকছু মিয়াকে কুমারখালী, কুষ্টিয়া; এস.এম শাহেদুল ইসলামকে চিতলমারী, বাগেরহাট; তাজনুভা জান্নাতকে আখাউড়া, বাহ্মণবাড়িয়া; মো. সিরাজুল হককে মদন, নেত্রকোনা; সঞ্জয় বড়ালকে দেবীগঞ্জ, পঞ্চগড়; ধীরাজ সাহাকে সাদুল্লাপুর, গাইবান্ধা; মোহাম্মদ নুরুল হককে বোচাগঞ্জ, দিনাজপুর; প্রতীম মন্ডলকে টুনিরহাট, ঠাকুরগাঁও এবং আবদুল্লাহ্ আল মামুনকে লাহিড়ীহাট, ঠাকুরগাঁও পদায়ন করা হয়েছে।

এছাড়া, বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে রিপন চন্দ্র মন্ডলকে নেত্রকোনার কমলকান্দা থেকে বগুড়ার ধুনট; মো. মোজাম্মেল হক তালুকদারকে কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে নেত্রকোনার কেন্দুয়া; গোলাম সারোয়াকে নেত্রকোনার দূর্গাপুর থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জ; অঞ্জু দাসকে কুষ্টিয়ার মিরপুর থেকে বাগেরহাটের ফকিরহাট; মো. আনোয়ার হোসেনকে বাগেরহাটের ফকিরহাট থেকে কুষ্টিয়ার মিরপুর; আবু তাহের মো. মোস্তফাকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে চট্টগ্রামের সাতকানিয়া; শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর থেকে যশোর সদর; মো. মাসুমকে পিরোজপুরের ইন্দুরকানী থেকে বরগুনার আমতলী; মো. ইমরুল হাসানকে বাগেরহাটের চিতলমারী থেকে মেহেরপুরের গাংনী; শংকর কুমার ধরকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে হবিগঞ্জের বানিয়াচং; রফিকুল আলমকে যশোরের চৌগাছা থেকে মেহেরপুর সদর; নারায়ন মন্ডলকে সাতক্ষীরার সখিপুর থেকে যশোরের চৌগাছা; মো. মনিরুজ্জামানকে কুড়িগ্রাম সদর থেকে নওগাঁ সদর; কার্ত্তিক জোয়ারদারকে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে পটুয়াখালীর গলাচিপা; মো. রুহুল কুদ্দুসকে গাইবান্ধার সাদুল্লাপুর থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জ; মো.আব্দুর রশিদ মন্ডলকে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়া; শাহাদাৎ হোসেন সরদারকে পাবনার সদর থেকে নরসিংদীর পলাশ এবং মো. ইব্রাহীম আলীকে পাবনা সদর থেকে পঞ্চগড় সদরে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

নির্দিষ্ট সময়ে উদীচীর অনুষ্ঠান শেষ না করা ও আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা অনভিপ্রেত: ডিএমপি

পিআইবির পরিচালক হলেন কে এম শাখাওয়াত মুন

ডিএমপির দুই কর্মকর্তাকে বদলি

জীবন বীমায় নতুন এমডি, পরিচয় নিবন্ধনে নতুন ডিজি ও মহিলা সংস্থায় ইডি নিয়োগ

ঈদে মোটরসাইকেল নিয়ে ছুটিতে যেতে পারবেন না পুলিশ সদস্যরা

পেট্রোলিয়াম করপোরেশনের নতুন চেয়ারম্যান আমিন উল আহসান

তিন যুগ্মসচিব নতুন দায়িত্বে

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ১৫৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠিত 

অগ্নিনিরাপত্তা জোরদারে ফায়ার পরিদর্শক পদে আরও ১০৩ কর্মকর্তার পদোন্নতি

রমজানে যানজট নিয়ন্ত্রণে ট্রাফিকের বিশেষ নির্দেশনা

এই বিভাগের সব খবর

শিরোনাম :