১৬ সাব-রেজিস্ট্রারের পদায়ন, ১৮ জনকে বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৭, ১৯:০২

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন পরিদপ্তর ১৬ জন সাব-রেজিস্ট্রারকে প্রথম পদায়ন করা হয়েছে। একইসাথে ১৮ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

রবিবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করা হয়। বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদের আগামী ১৫ অক্টোবর নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

প্রথম পদায়নকৃত কর্মকর্তাদের মধ্যে রতন অধিকারীকে কমলকান্দা, নেত্রকোনা; মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে দূর্গাপুর, নেত্রকোনা; পার্থ প্রতীম মুখর্জ্জীকে সখিপুর, সাতক্ষীরা; তিথি রানী মন্ডলকে বাঘা, রাজশাহী; শহিদুল ইসলামকে কাহারোল, দিনাজপুর; মো. মামুন শিকদারকে পাথরঘাটা, বরগুনা; ইফতেখারুল ইসলামকে ইন্দুরকানী, পিরোজপুর; মো.মকছু মিয়াকে কুমারখালী, কুষ্টিয়া; এস.এম শাহেদুল ইসলামকে চিতলমারী, বাগেরহাট; তাজনুভা জান্নাতকে আখাউড়া, বাহ্মণবাড়িয়া; মো. সিরাজুল হককে মদন, নেত্রকোনা; সঞ্জয় বড়ালকে দেবীগঞ্জ, পঞ্চগড়; ধীরাজ সাহাকে সাদুল্লাপুর, গাইবান্ধা; মোহাম্মদ নুরুল হককে বোচাগঞ্জ, দিনাজপুর; প্রতীম মন্ডলকে টুনিরহাট, ঠাকুরগাঁও এবং আবদুল্লাহ্ আল মামুনকে লাহিড়ীহাট, ঠাকুরগাঁও পদায়ন করা হয়েছে।

এছাড়া, বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে রিপন চন্দ্র মন্ডলকে নেত্রকোনার কমলকান্দা থেকে বগুড়ার ধুনট; মো. মোজাম্মেল হক তালুকদারকে কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে নেত্রকোনার কেন্দুয়া; গোলাম সারোয়াকে নেত্রকোনার দূর্গাপুর থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জ; অঞ্জু দাসকে কুষ্টিয়ার মিরপুর থেকে বাগেরহাটের ফকিরহাট; মো. আনোয়ার হোসেনকে বাগেরহাটের ফকিরহাট থেকে কুষ্টিয়ার মিরপুর; আবু তাহের মো. মোস্তফাকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে চট্টগ্রামের সাতকানিয়া; শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর থেকে যশোর সদর; মো. মাসুমকে পিরোজপুরের ইন্দুরকানী থেকে বরগুনার আমতলী; মো. ইমরুল হাসানকে বাগেরহাটের চিতলমারী থেকে মেহেরপুরের গাংনী; শংকর কুমার ধরকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে হবিগঞ্জের বানিয়াচং; রফিকুল আলমকে যশোরের চৌগাছা থেকে মেহেরপুর সদর; নারায়ন মন্ডলকে সাতক্ষীরার সখিপুর থেকে যশোরের চৌগাছা; মো. মনিরুজ্জামানকে কুড়িগ্রাম সদর থেকে নওগাঁ সদর; কার্ত্তিক জোয়ারদারকে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে পটুয়াখালীর গলাচিপা; মো. রুহুল কুদ্দুসকে গাইবান্ধার সাদুল্লাপুর থেকে গাইবান্ধার সুন্দরগঞ্জ; মো.আব্দুর রশিদ মন্ডলকে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়া; শাহাদাৎ হোসেন সরদারকে পাবনার সদর থেকে নরসিংদীর পলাশ এবং মো. ইব্রাহীম আলীকে পাবনা সদর থেকে পঞ্চগড় সদরে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত