‘জঙ্গি আস্তানা’য় মারজানের বোন খাদিজা: পুলিশ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ অক্টোবর ২০১৭, ১২:৪১ | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ১২:৩৪

যশোর শহরের সেন্ট্রাল রোডে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে হলি আর্টিজান হামলায় জড়িত এবং পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন খাদিজা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, বাড়িটিতে জঙ্গি মারজানের বোন খাদিজা রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। তাকে আত্মসমর্পণের জন্য মাইকিং করা হচ্ছে। এতে কাজ না হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

যশোরের সেন্ট্রাল রোডে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছে আইন শৃঙ্খলা বাহিনী। বাড়িটি থেকে সাধারণ বাসিন্দাদের বের করে আনা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, ঘোপ সেন্ট্রাল রোড এলাকায় র‌্যাব-পুলিশ অবস্থান নিয়ে এলাকা ঘিরে রেখেছে। ওই এলাকায় সাংবাদিকসহ কাউকে ঢুকতে দিচ্ছে না।

গতকাল রবিবার গভীর রাত থেকে শহরের ঘোপ নওয়াপাড়া রোড জামে মসজিদের পেছনে ওই বাড়ি ঘিরে রাখা হয়। সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। টিমটি ইতোমধ্যে ওই এলাকা পরিদর্শনও করেছে। এখন অভিযান চলছে।

ঘোপ সেন্ট্রাল-নওয়াপাড়া রোড মসজিদের পেছনের বাড়িটি মালিক যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী জানান, বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া মশিউর রহমান। তার ফ্ল্যাটে জঙ্গি রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। মশিউর রহমান একটি হারবাল কোম্পানিতে চাকরি করেন। তার বাড়ি কুষ্টিয়ায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমল হুদা জানিয়েছেন, রাত ২টা থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ওই এলাকায় অবস্থান নিয়ে বাড়িটি ঘিরে রাখে। এখন বাড়িটিতে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :