স্বামী-স্ত্রীর বিরোধে প্রাণ গেল শিশু সন্তানের

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ১৫:০৬

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকার শোলধারা গ্রামে আট মাসের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশু তাহা ইসলাম স্থানীয় ভ্যানচালক সোহেল মিয়ার একমাত্র মেয়ে সন্তান। স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের জেরে অবুঝ শিশুটি হত্যার শিকার হয়েছেন বলে অভিযোগ স্থানীয়দের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে বানিয়াজুরী ইউনিয়ন পরিষদের সামনের একটি পুকুরে শিশু তাহা ইসলামের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের উপস্থিতে সকাল আটটার দিকে মরদেহ পুকুর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে শিশু তাহার লাশ সনাক্ত করেন শিশুটির বাবা সোহেল মিয়া। এসময় নিজের একমাত্র মেয়ের মরদেহ বুকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন সোহেল ও তার পরিবারেরর সদস্যরা। কিন্তু ঘটনাস্থলে দেখা যায়নি শিশুটির মা জাহানারা বেগমকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত তিন বছর আগে সোহেল মিয়া পারিবারিক ভাবে মানিকগঞ্জ সদর উপজেলার দেড় গ্রাম এলাকায় বিয়ে করেন। বিয়ের পর তাদের কোলজুড়ে জন্ম নেয় একটি মেয়ে সন্তান। নাম রাখা হয় তাহা ইসলাম।

গতকাল রবিবার সকালে শিশু তাহা ঘরের চৌকি থেকে পড়ে যাওয়ায় জাহানারা বেগমের শ্বশুরের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার ঘটনা ঘটে। এই ঝগড়া বিরোধের জেরে স্বামী, শ্বশুর ও শাশুড়ির অগোচরে সোমবার ভোরে জাহানারা বেগম তার আট মাসের মেয়েকে নিয়ে বাড়ি থেকে চলে যায়। আজ সকালে সন্তানসহ তার স্ত্রীকে অনেক খোঁজাখুজি করে পাচ্ছিলেন না সোহেল মিয়া।

নিহত শিশুটির বাবা সোহেল মিয়ার অভিযোগ, তার স্ত্রী জাহানারা তার মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে।

ঘিওর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণেই শিশু হত্যার হত্যার ঘটনা ঘটেছে। শিশুটির মা জাহানারা বেগম পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :