হাছান মাহমুদের পিএস পরিচয়ে চাঁদাবাজি, হাতেনাতে ধরা যুবক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ১৬:২৮

সাবেক বনমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদের পিএস পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় হাতেনাতে ধরা খেয়েছেন ঈমাম হাসান নামে এক যুবক।

সোমবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর মেয়রের কাছে অনৈতিক সুবিধা নেওয়ার সময় তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

গ্রেপ্তার ঈমাম পটুয়াখালী জেলার রাঙ্গিয়াবলি গ্রামের মুকুল হাওলাদের ছেলে।

চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু জানান, বেলা ১১টার দিকে সাবেক বনমন্ত্রীর পিএস শ্যামল পরিচয় দিয়ে আমার কাছে ফোন দেওয়া হয়। বলা হয় মন্ত্রী মহোদয় আপনার সাথে কথা বলবেন। এরপর আরেকজন মন্ত্রী পরিচয় দিয়ে আমার সাথে কথা বলে জানায় আমি একটি ছেলেকে পাঠিয়েছি। তাকে একটু আর্থিকভাবে সহযোগিতা করবা।

মেয়র আরও জানায়, ফোনে কথা বলার ২০ মিনিট পর একটি ছেলে আমার কাছে এসে মন্ত্রীর পিএসের একটি ভিজিডিং কার্ড দিয়ে আর্থিক সহযোগিতা চান। বিষয়টি সন্দেহ হলে আমি হাসান মাহমুদকে সরাসরি ফোন দিয়ে প্রতারণার বিষয়টি নিশ্চিত হই। পরে বিষয়টি আমি স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করি।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ চুয়াডাঙ্গা পৌর মেয়রের কার্যালয় থেকে ওই প্রতারককে আটক করে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক জানান, গ্রেপ্তারের পর ঈমাম হাসান স্বীকার করেছে গত এক সপ্তাহ ধরে সে চুয়াডাঙ্গাতে অবস্থান করে বিভিন্ন সরকারি দপ্তরে মন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি করছে। গত বৃহস্পতিবার সে জেলা প্রশাসকের কাছেও একইভাবে মন্ত্রীর নাম ভাঙিয়ে সহযোগিতার আবেদন করেছে। আটকের পর তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/৯অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :