টাঙ্গাইলে শিশু ধর্ষণ চেষ্টায় মামলা

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ২১:৩৪

টাঙ্গাইলের সখীপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টায় আক্কাছ আলী নামে একজনকে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে উপজেলার নলুয়া মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর মা সোমবার দুপুরে সখীপুর থানায় মামলা করেছেন।

দুপুরে পুলিশ মেয়েটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ডাক্তারি পরীক্ষার করিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আক্কাছ শিশুটিকে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেন।

মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে নলুয়া মাদরাসা এলাকার প্রতিবেশী দাদা তিন সন্তানের জনক আক্কাছ আলীর মেয়ে আঁখি আক্তারের সাথে টেলিভিশন দেখতে ওই শিশুটি আক্কাছের বাড়িতে যায়। আক্কাছ আলী কৌশলে তার মেয়েকে ডাল আনতে স্থানীয় বাজারের পাঠায়। এই সময় বাইরে বৃষ্টি শুরু হলে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান আক্কাছ আলী। এসময় শিশুটির চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে আক্কাছ পালিয়ে যান। গুরুতর আহত শিশুটি তার বাবা-মার কাছে ঘটনাটি বলে। খবর পেয়ে ইউপি সদস্য ও স্থানীয়দের নিয়ে সোমবার দুপুরে ওই তাকে আটক করে পুলিশে দেয়।

স্থানীয় ইউপি সদস্য আহসান হাবীব বলেন, ওই শিশুটির বাবা বিষয়টি জানালে এবং ঘটনা সত্যতা পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আক্কাছকে আটক করে পুলিশে দেয়া হয়।

শিশুটির মা বলেন, আমি আমার দুধ খাওয়া মেয়ের নির্যাতনকারীর শাস্তি চাই।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। আটক আসামি আক্কাছ আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে। শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। রিপোর্টটি হাতে পেলে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :