১৯ উপসচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ২৩:০৫

১৯ উপসচিবের দপ্তর বদল হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এই প্রজ্ঞাপন জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. গাজী মো. সাইফুজ্জামানকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. বসিরুল আলমকে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক, বাংলাদেশ রপ্তানি উন্নয়ন ব্যুরোর উপ-পরিচালক ফারুক আহমেদকে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক, সড়ক পরিবহন অধিদপ্তরের পরিচালক বেগম শিরীন সুলতানাকে বাংলাদেশ ট্রেডিং করপোরেশনের প্রধান কর্মকর্তা, বাংলাদেশ ট্রেডিং করপোরেশনের প্রধান কর্মকর্তা কামাল আনোয়ারকে সড়ক ও মহাসড়ক অধিদপ্তরের পরিচালক, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব এ কে এম ফজলুজ্জোহাকে সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক, মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক এ কে এম শামীমুল হক সিদ্দিকীকে সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক, জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির ঊর্ধ্বতন বিশেষজ্ঞ মো. হায়দার আলীকে সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক, কর্ণফুলি নদীর তলদেশে বহুলেন টানেল নির্মাণ প্রকল্পের উপপ্রকল্প পরিচালক ড. অনুপম সাহাকে সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে সংযুক্ত উপসচিব এস এম নাজিম উদ্দিনকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত এ কে এম সামুদুজ্জামানকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদ হাসানকে সরকারি যানবাহন অধিদপ্তরে সংযুক্ত, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসির উদ্দিনকে ইনফো সরকার (ফেজ-৩) এর উপ-প্রকল্প পরিচালক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে সংযুক্ত জহিরুল ইসলামকে ওয়েজ আনার্স কল্যাণ বোর্ডের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

আরেক আদেশে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরো উপপরিচালক শাহ আলমকে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।

পৃথক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেনকে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব, নেত্রকোণা জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব করা হয়েছে।

আরেক আদেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব বেগম মাবুবুবা পান্নাকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের উপপরিচালক করা হয়েছে।

এদিকে আরেক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ এনামুল হককে উপসচিব হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০৯অক্টোবর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত