লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৭, ১৮:৩৭

পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে লক্ষ্মীপুরে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এ মিছিল বের করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে শহরের তিতাখাঁ জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার জন্য জেলা যুবদলের নেতাকর্মীরা জড়ো হন। এসময় পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা যুবদল নেতা রশিদুল হাসান লিংকন ও মোহাম্মদ আলী করিনসহ জেলা ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা। এর আগে সকালে চকবাজার এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দল একটি বিক্ষোভ মিছিল বের করলে সেখানেও পুলিশ বাধা দেয়। এতে তা পণ্ড হয়ে যায়।

জেলা যুবদলের সভাপতি রেজাউল কিরম লিটন জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা যুবদল বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, অনুমতি না নিয়ে কেউ মিছিল সমাবেশ করে নাশকতার চেষ্টা করলে তা কখনও মেনে নেয়া হবে না।

(ঢাকাটাইমস/১০অক্টেবার/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :