ইতালিতে প্রবাসী বাংলাদেশির অপমৃত্যু

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ০৮:১৭

ভাগ্য বদলাতে ইউরোপের দেশ ইতালিতে পাড়ি জমিয়েছিলেন শরিয়তপুরের মিলন ছৈয়াল। স্বপ্ন ছিল মাসে মাসে ইউরো পাঠিয়ে পরিবারের সবার মুখে হাসি ফোটাবেন একদিন। তার সে স্বপ্ন কেবল স্বপ্নই রয়ে গেল। মিলন মাত্র ৩৫ বয়সে নিজেই চলে গেলেন না ফেরার দেশে।

গত রবিবার কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ঘরে না ফেরায় তার ভাই পুলিশকে জানান। পরদিন পুলিশ তার সহোদরকে ফোন করে থানায় নিয়ে যায়। সেখানেই মিলনের লাশ শনাক্ত করেন তার ভাই।

রাজধানী রোমের অদূরে সমুদ্র এলাকা লিদু-দি-অস্ট্রিয়াতে মৃত অবস্থায় পাওয়া মিলনের গায়ে ক্ষত-বিক্ষত চিহ্ন ছিল বলে জানা যায়। অনেকের ধারণা সন্ত্রাসী কোনো ঘটনার শিকার হয়েছিলেন মিলন।

ইতালিতে মিলনের আরও দুই ভাইসহ প্রবাসীদের প্রত্যাশা ইতালিয়ান প্রশাসন বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখবে এবং মিলনের মৃত্যুর রহস্য উৎঘাটন করবে।

মিলনের গ্রামের বাড়ি শরিয়তপুরে এবং ইতালিতে মিলনের আত্মীয় স্বজনের মধ্যে চলছে শোকের মাতম। রোম প্রবাসী বাংলাদেশিদের মধ্যে মিলনের অপমৃত্যুর খবরটি শোনার সাথে সাথে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। রোমে বাংলাদেশ সমিতিসহ বিভিন্ন কমিউনিটির নেতারা মিলনের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি সহমর্মিতা জানান।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :