লক্ষ্মীপুরে যুবদল ও ছাত্রদলের ১৫ নেতা আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১২:০৯

লক্ষ্মীপুরে জেলা যুবদল ও ছাত্রদলের ১৫ নেতাকে আটক করছে পুলিশ। মঙ্গলবার রাতে শহরের পুরাতন পৌরসভার এলাকার একটি চা দোকান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন সদর উপজেলা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু, জেলা ছাত্রদলের সাহিত্য বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদ জুয়েল, যুবদল নেতা বেলাল হোসেন, ছাত্রদল নেতা হুমায়ুন কবির, সুবজ, হাসান, মোবারক হোসেন, আরিফ হোসেন, মিনর হোসেন, আলাউদ্দিনসহ ১৫ জন।

তবে পুলিশ বলছে, নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাদের আটক করা হয়।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি করছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি এবং সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া, কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন ও জেলা ছাত্রদলের সভাপতি মো. হারুনুর রশিদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, যুবদল ও ছাত্রদলের নেতারা নাশকতার পরিকল্পনা করছিলেন এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :