‘মিলাই পারভেজকে মারধর করতো’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৭, ১৩:২৬ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১২:১৭

ছেলের বিরুদ্ধে আনা সকল অভিযোগে বিস্ময় প্রকাশ করেছেন পারভেজের মা, অর্থাৎ মিলার শ্বাশুড়ি। মিলাকে মারধর ও যৌতুক চাওয়ার অভিযোগ মানতে নারাজ তিনি। পাল্টা অভিযোগে তিনি বলেছেন, ‘পারভেজ নয়, বরং মিলাই আমার ছেলেকে নানা সময়ে মারধর করতো এবং বাজে ব্যবহার করতো।’ একটি বেসরকারি টেলিভিশনে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পারভেজের মা আরও বলেন, ‘মিলা সব সময়ই ক্ষমতার দাপট দেখাতো। তার বাবা কর্ণেল। হেনতেন ইত্যাদি। সে আমার ছেলেকে কখনোই মানতো না। তার পরও আমরা সংসারটি টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছি, অনেক কিছু মুখ বুজে মেনেও নিয়েছি। তাছাড়া মিলা যে যৌতুকের অভিযোগ এনেছে সেটাও পুরোপুরি মিথ্যা।’

অন্যদিকে যৌতুকের অভিযোগে বিস্মিত হয়েছেন পারভেজের এক সহকর্মীও। তিনি বলেন, ‘যে ছেলেটা বিমানের পাইলট। তার তো পাঁচ লাখ টাকা যৌতুকের প্রযোজন পড়ে না। সে তো নিজেই অনেক টাকা ইনকাম করে। পারভেজের বিরুদ্ধে এসব অভিযোগের ব্যাপারে জানতে পেরে খুবই অবাক হয়েছি।’

উল্লেখ্য, মারধর ও যৌতুকের অভিযোগ এনে গত ৫ অক্টোবর স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে থানায় মামলা করেন পপ গায়িকা মিলা। সেই মামলায় ৬ অক্টোবর গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলে রয়েছেন পারভেজ। গ্রেপ্তার হওয়ার দিন আদালতে তোলা হলে জামিনের আবেদন করেন তিনি। আবেদন নাকচ করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়ারুল ইসলাম আইনজীবীদের শুনানি শেষে পারভেজকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দীর্ঘ ১০ বছর প্রেম করার পর চলতি বছরের ১২ মে পারভেজ সানজারিকে পারিবারিকভাবে বিয়ে করেন কণ্ঠশিল্পী মিলা। পারভেজ একটি বেসরকারি এয়ারলাইন্সে পাইলট হিসেবে কর্মরত আছেন। কিন্তু কিছুদিন না যেতেই স্বামীর বিরুদ্ধে মারধর ও যৌতুকের অভিযোগ আনেন মিলা। শেষ পর্যন্ত সেই অভিযোগে থানায় মামলা করে স্বামী পারভেজকে জেলে পাঠিয়েছেন গায়িকা।

ঢাকাটাইমস/১১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :