ট্রেইলারেই রেকর্ড গড়ল ‘পদ্মাবতী’

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১৩:১৫

এবছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি ছিল সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’। ট্রেইলার মুক্তির পর বোঝা গেল কেন মানুষ বানসালির ছবির জন্য অপেক্ষায় ছিল। এরপর থেকে সব মহল থেকেই প্রশংসায় ভাসছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। চমৎকার সব দৃশ্য আর অভিব্যক্তি থেকে সহজেই ধরে নেয়া যায় বক্স অফিসে এ বছরের সুপার হিট ছবি হতে যাচ্ছে ‘পদ্মাবতী’। 

শুধু প্রশংসাই নয়,  গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি বার দেখা হিন্দি ছবির ট্রেইলারও ‘পদ্মাবতী’।  এমনকি ছবিটি হারিয়ে দিয়েছে ডিসি কমিকের ‘জাস্টিস লিগ’কেও। জাস্টিস লিগের ট্রেইলার ‘পদ্মাবতী’র কয়েক ঘণ্টা আগেই মুক্তি পেয়েছিল। যেখানে ২৪ ঘণ্টা শেষে ‘জাস্টিস লিগ’র ভিউ সংখ্যা ছিল ১৩ মিলিয়ন সেখানে ‘পদ্মাবতী’র ১৫ মিলিয়ন।  বর্তমানে ‘পদ্মাবতী’র ভিউ সংখ্যা ২০ মিলিয়নের বেশি।

এর সাফল্য উচ্ছ্বসিত অভিনেতারাও। অভিনেতা শহিদ কাপুর ভক্তদের ধন্যবাদ জানিয়ে টুইট করে বলেন, ‘ভালোবাসা দ্বারা আবিষ্ট। কৃতজ্ঞতা এবং ধন্যবাদ। সবাইকে ভালোবাসা।’

অভিনেতা রণবীর সিংও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অভিমত ব্যক্ত করেছেন। তিনি বলেন, ‘যদিও আমার জন্য এ ছবিটি সংখ্যার বাইরে...এটা চমৎকার একটা রেকর্ড! অভিনন্দন ‘পদ্মাবতী’ টিমকে।’

শুধু ভক্তই নয় ইতিমধ্যে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, ঋত্বিক রোশন, আনুশকা শর্মা এবং সোনাক্ষি সিনহার কাছ থেকে ভালো রিভিউ পেয়েছে বানসালির এই ছবিটি। ডিসেম্বরের ১ তারিখ মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’।  এতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর ও রণবীর সিং।  

(ঢাকাটাইমস/১১অক্টোবর/টিজেটি/কেএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত