ভৈরবে দুই ছিনতাইকারীর কারাদণ্ড

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১৬:২৮

কিশোরগঞ্জের ভৈরবে মনির হোসেন ও সজিব মিয়া নামে দুই ছিনতাইকারীকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত মনির ব্রাক্ষ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে। আর সজিব ভৈরব পৌর শহরের জগন্নাথপুর পুরাতন ফেরিঘাট এলাকার দোলন মিয়ার ছেলে।

সাজা ঘোষণার পর তাদের কিশোরগঞ্জ জেলে পাঠানো হয়েছে বলে জানান ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলরুবা আহমেদ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপুর এলাকায় পুরাতন ব্রক্ষ্মপুত্র নদের উপর নির্মিত সড়কসেতুর নিচে ছিনতাইকারী একটি চক্র লোকজন আটক করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু ছিনিয়ে নেয়ার ঘটনায় পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রটি পালানোর চেষ্টা করলে পুলিশ জনতার সহায়তায় মনির ও সজিবকে আটক করতে সক্ষম হলে অন্য একজন পালিয়ে যায়। পরে আটকদের তল্লাশি চালিয়ে দুটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, দেশীয় অস্ত্রসহ জনতার সহায়তায় পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করার খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ সেখানে যান। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মনির ও সজিবকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলরুবা আহমেদ জানান, প্রকাশ্য দিনে অস্ত্র ঠেকিয়ে নিরীহ পথচারীদের পথরোধ করে সবকিছু ছিনিয়ে নেবার অপরাধে আটক দুজনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :