মুন্সীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, নিহত ৩

মুন্সীগঞ্জ ও সিরাজদিখান প্রতিনিধি
| আপডেট : ১১ অক্টোবর ২০১৭, ১৮:৩৪ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১৭:৪৮

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় যাত্রীবাহি বাস পুকুরে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন।

বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে রশুনিয়া ইউনিয়নের ডানিয়াপাড়া এলাকায় এসএস পরিবহনের একটি বাস পুকুরে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এসএস পরিবহনের বাসটি ঢাকা থেকে টঙ্গিবাড়ি যাচ্ছিল। সিরাজদিখানের রশুনিয়া এলাকায় আসার পর একটি গাড়িকে পাশ কাটাতে গেলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি সড়কের পাশের পুকুরে পড়ে যায়। আশপাশের লোকজন আহতদের কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তিনজন মারা যান।

নিহতরা হলেন উপজেলার দানিয়াপাড়া গ্রামের লছু পালের স্ত্রী গীতা রাণী পাল, ইছাপুরা ইউনিয়নের টেঙ্গুড়িয়াপাড় গ্রামের মনির হোসেনের স্ত্রী সালমা বেগম এবং বাসের চালক স্বপন।

টঙ্গিবাড়ি ও সিরাজদিখান সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী লিমা জানান, দুর্ঘটনার পর তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, বাসটি পুকুর থেকে রাস্তার পাশে উঠানো হয়েছে। পুকুরে আর কোনো মরদেহ আছে কি না তা দেখা হচ্ছে। আহতদের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনুভা জানান, গুরুতর আহত হওয়ায় একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :