বাদাম বিক্রেতা সেই স্কুলছাত্রীর পাশে শিবাজী নিকেতন

সাজ্জাদ হুসাইন বাবু, ফরিদপুর
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ১৮:৪৩

ফরিদপুর শহরের আলীপুর বাদামতলী এলাকার বাসিন্দা দরিদ্র শিশু শিক্ষার্থী আসমার পাশে দাঁড়ালো স্বেচ্ছাসেবী সংগঠন শিবাজী নিকেতন। মঙ্গলবার বিকালে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে আসমার পরিবারের হাতে এক বস্তা চাল, দুই কেজি করে ডাল, তেল ও নতুন স্কুলের ব্যাগ এবং নগদ অর্থ তুলে দেন শিবাজী নিকেতনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ, সাংবাদিক সংগঠক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সাংবাদিক সংগঠক শিবাজী নিকেতনের পরিচালক বিজয় পোদ্দার, শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শরীফ ইমরান সিল্টন, শিবাজী নিকেতনের সহ-সভাপতি নন্দীতা পোদ্দার ও শিশু শিবাজী পোদ্দার প্রমুখ।

প্রসঙ্গত, শিশু আসমার বেঁচে থাকার সংগ্রাম নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ পেলে দরিদ্র এই শিক্ষার্থীর পাশে মানবতার হাত বাড়িয়ে দেয় শিবাজী নিকেতন। গত রোজায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আসমা আক্তারের পিতা নিখোঁজ হলে পরিবারটি অসহায় হয়ে পড়ে। খেয়ে না খেয়ে জীবনযাপন করতে থাকে। শিশু আসমা আলীপুর বাদামতলী সড়কের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে অধ্যয়নরত। স্কুল শেষে শহরের সুপার মার্কেট এলাকায় বাদাম বিক্রি করে সংসারে একটু স্বচ্ছলতা আনার সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

নেতৃবৃন্দ বলেন, ফরিদপুরের বিত্তশালীরা এই আসমার পাশে দাঁড়ালে পরিবারটি বেঁচে যেত।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :