ফার্মগেটে মোবাইলে কথা বলতে বলতে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৭, ২০:১১
ফাইল ছবি

রাজধানীর তেজগাঁও থানার ফার্মগেটে মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় নিহত হয়েছেন এক ব্যক্তি। নিহত ওয়াহিদুর রহমান হাওলাদার (৩০) একজন ট্রাকচালক।

আজ বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রেখেছে।

ওয়াহিদুর রহমান হাওলাদারের সহকর্মী মোহাম্মদ সোহেল রানা বলেন, আজ দুপুর সোয়া একটার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে ফার্মগেটের রাস্তা পার হচ্ছিলেন ওয়াহিদ। ওই সময় বিআরটিসির একটি ডাবল ডেকার বাস তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে দুপুর দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার দিকে মৃত্যু হয় তার।

ওয়াহিদুর রহমান হাওলাদার রাজধানীর তেজগাঁওয়ের রেললাইনের সামনে বস্তিতে ডিম পট্টিতে বসবাস করতেন। তিনি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার পূর্ব জয়া গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক  বাচ্চু মিয়া বলেন, ওয়াহিদের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত