তালহার হত্যাকারীরা দ্রুতই গ্রেপ্তার হবে: নাসিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ১২:৫২

ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী আবু তালহার হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্য গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার রাজধানীর ওয়ারীর কে এম দাস লেন সড়কে নিহত তালহার বাসায় গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

নাসিম বলেন, ‘ইতোমধ্য একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অপরাধীরাও দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার হবে। শুধু গ্রেপ্তারই হবে না, বিচারও নিশ্চিত করা হবে। আমি সরকারের পক্ষ্য থেকে তালহার পরিবারকে আশ্বস্ত করছি।’

গত রবিবার সকালে ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী আবু তালহা (টিকাটুলীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ হারান।

তালহা হত্যার বিচার দ্রুত আইনে করতে স্বারাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, এই হত্যাকাণ্ডের বিচার প্রয়োজনে দ্রুত বিচার আইনে নিয়ে বিচার করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে। আর যাতে কেউ এই ধরনের অপরাধ করার সাহস না পায় এই জন্যই দ্রুত বিচার করতে হবে।

অপরাধের বিরুদ্ধে সমাজের সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান মন্ত্রী।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি প্রমুখ উপস্থিত ছিলেন। 

(ঢাকাটাইমস/১২অক্টোবর/টিএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত