নাসিরের পর উইকেট পেলেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০১৭, ২২:০০ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ২০:৪৮

নাসির হোসেনের পর উইকেট পেলেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। ম্যাথু ব্রিৎজকেকে বোল্ড করলেন তিনি। ম্যাথু ব্রিৎজকে করেছেন ৭১ রান। এর আগে সিএসএ’র দলীয় রান যখন ১৪৭ তখন এইডেন মার্করামকে নিজের বলে নিজেই ক্যাচ নিয়ে ফিরিয়ে দেন নাসির হোসেন। ফেরার আগে ৬৮ বল খেলে ৮২ রান করেছেন মার্করাম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্রিকেট সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের সংগ্রহ ৩৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৮ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪৮.১ ওভারে ২৫৫ রান সংগ্রহ করে অলআউট হয় বাংলাদেশ। সাকিব আল হাসান ৬৮ ও সাব্বির রহমান ৫২ রান করেন।

ব্লুমফন্টেইনে অনুষ্ঠিত ম্যাচটিতে বাংলাদেশ আজ ব্যাটিংয়ে নেমে দলীয় ৬৩ রানে চার উইকেট হারিয়ে ফেলে। পরে সাকিব আল হাসান ও সাব্বির রহমান দলকে টেনে তোলেন। স্বাগতিকদের পক্ষে বিউরান হেন্ডরিকস ১টি, রব্বি ফ্রাইলিঙ্ক ২টি, মালুসি সিবোতো ২টি, এমবুলেলো বুদাজা ২টি, অ্যারোন ফাঙ্গিসো ২টি ও উইলেম মালডার ১টি করে উইকেট নেন।

সাউথ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৫, ১৮ ও ২২ অক্টোবর। ওয়ানডে সিরিজের পর প্রোটিয়াদের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

(ঢাকাটাইমস/১২ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :