মানিকগঞ্জে উদীচীর দুই দিনব্যাপী সম্মেলন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ২১:২১

‘জাগো মানুষ, জাগাও মানুষ, আঁধার ভেদিয়া’ এই স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জে শুরু হয়েছে দুই দিনব্যাপী বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্টী জেলা শাখার দ্বাদশ সম্মেলন। সম্মেলন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, গণসংগীত, নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচি নেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় শদীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক বেদিতে সম্মেলনের উদ্বোধন করেন পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান দীপক কুমান ঘোষের সভাপতিত্বে বক্তব্য দেন উদীচীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহমুদ সেলিম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন, সিপিবির কেন্দ্রীয় সদস্য আজহারুল ইসলাম, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, অধ্যক্ষ আবুল ইসলাম সিকদার, জেলা উদীচীর সভাপতি গাজী ওয়াজেদ আলম, সাধারণ সম্পাদক শ্যামল কর্মকার, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান মামুন প্রমুখ।

আজ দুপুরে শহরে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে বিজয় মেলার মাঠে গিয়ে শেষ হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হবে গণসংগীত ও নাটক। আগামীকাল শুক্রবার সকাল দশটায় সাংগঠনিক অধিবেশন হবে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :