ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানির স্থান পরিবর্তন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ২২:৪৯

রাষ্ট্রায়াত্ব জনতা বাংকের তত্ত্বাবধানে পরিচালিত এক্সচেঞ্জ হাউজ জনতা এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল  ইতালির নতুন অফিসের উদ্বোধন করা হয়েছে রাজধানী রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা পিয়াচ্ছা ভিত্তরিও কাঁচা বাজার সংলগ্ন ভিয়া রিকাসলি ১৫। বুধবার বিকালে ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার প্রধান অতিথি থেকে নতুন অফিসের উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাসের ইকোনোমিক কাউন্সিলর ও জনতা এক্সচেঞ্জ কোম্পানির ডিরেক্টর মো. মফিজুর রহমান, জনতা এক্সচেঞ্জ কোম্পানির এমডি ইন চার্জ আব্দুস সাত্তার বিশ্বাস, খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. কায়কোবাদ হোসাইন, জনতা এক্সচেঞ্জ কোম্পানির নবনিযক্ত ম্যানেজার মো. শাহাদত হোসাইন, মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ সুমন (ক্যাশ) ও এরিন্দা হামো। এছাড়াও ইতালি প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগ সভাপতি মো. ইদ্রিস ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবালসহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি।

প্রধান অতিথির ভাষণে রাষ্ট্রদূত বলেন, জনতা এক্সচেঞ্জ কোম্পানির নতুন অফিস জনবহুল এলাকায় জনগণের চোখের নাগালে স্থানান্তরিত হওয়ায় আমি আশা করি রেমিটেন্স প্রেরণ আরো বাড়বে। কেননা আগের অফিস বিল্ডিংয়ের ভিতরে থাকাতে সকলে সহজে খুঁজে পেত না। আর এখন জনসমক্ষে রাস্তার পাশে সহজেই চোখে পড়বে।

তিনি আরো বলেন, জনতা এক্সচেঞ্জ কোম্পানি রাষ্ট্রায়াত্ব জনতা ব্যাংকের মাধ্যমে পরিচালিত সম্পূর্ণ ঝুঁকিমুক্ত একটি নির্ভরযোগ্য বৈদেশিক মূদ্রা প্রেরণের মাধ্যম।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত