জন্মদিনে সারপ্রাইজ পেলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ০৯:৪৩

গত ১১ অক্টোবর ছিল বাংলা ছবির সবচেয়ে আলোচিত নায়িকা অপু বিশ্বাসের ২৮তম জন্মদিন। বিশেষ এ দিনে তাকে শুভেচ্ছা জানাননি তার বিশেষ মানুষ অর্থাৎ স্বামী নায়ক শাকিব খান। তাতে কি? জন্মদিনের সবচেয়ে বড় উপহারটি তিনি পেয়ে গেছেন। আর তাতেই বেজায় খুশি নায়িকা। যেটা ছিল অপুর জন্য খুব বড় একটা সারপ্রাইজ।

তিন বছর পর নিজের আঠাশতম জন্মদিনে নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বাংলা ছবির বর্তমান সময়ের অন্যতম নায়িকা অপু বিশ্বাস। এর মধ্যে দিয়ে তিনি নিজেও হয়তো কিছুটা স্বস্তি পেলেন ব্যক্তিজীবনে। যদিও কিছু দিন আগে অপু অভিনীত বুলবুল বিশ্বাসের ছবি ‘রাজনীতি’ ছিল আলোচনায়। অপুর অভিনয়ও বেশ প্রশংসা পেয়েছিল ছবিটিতে। নায়িকা হিসেবে তিন বছরে এটাই তার একমাত্র ছবি। মনে করা হচ্ছিল শাকিব খানের সঙ্গে সাংসারিক টানাপড়েনের জন্যই অপুকে নতুন সিনেমায় কেউ সই করাচ্ছিলেন না। তবে সেই ধারণা পাল্টে গেল অপুর জন্মদিনে।

আর এই ধারণা পাল্টে দিয়েছেন পরিচালক অপূর্ব রানা। জন্মদিনের উপহার হিসেবে অপু বিশ্বাসকে সই দিয়ে করিয়েছেন তাঁর নতুন ছবিতে। যদিও ছবির নাম এবং নায়ক কে হবেন, তা এখনও জানা যায়নি। 

এ ব্যাপারে অপুর ভাষ্য, ‘ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ছবিটির শুটিং শুরু হচ্ছে। এখন আমি সেই প্রস্তুতিতেই ব্যস্ত। জন্মদিনে এ ভাবে নতুন ছবির সারপ্রাইজ পাব, কল্পনাও করিনি। কী যে খুশি হয়েছি তা ভাষায় প্রকাশ করা যাবে না। ছবির গল্পটা দারুণ। হিন্দু-মুসলমান প্রেমের সংঘাত নিয়ে সাজানো। আশা করছি দর্শকরা এই ছবিতে নতুন অপুকে খুঁজে পাবেন।’’

গত তিন বছরে সর্বাধিক সংবাদ শিরোনাম নায়িকা অপু বিশ্বাস। নায়ক শাকিব খানের সঙ্গে গোপন বিয়ে, গা ঢাকা দেয়া, ছেলে আব্রাম জয়কে নিয়ে আবার ফিরে আসা ইত্যাদি কারণে গত তিন বছর ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। সেই আলোচনা চলছে এখনও। কারণ, বিয়ের খবর জানাজানি হলেও, শাকিব খান অপুকে স্ত্রী এবং জয়কে ছেলে হিসেবে স্বীকার করলেও এক সঙ্গে থাকেন না এই আলোচিত জুটি। কাজেই, নানা কারণে সংবাদের ভেতরেই আছেন স্বামী-স্ত্রী।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত