দ্বিতীয় স্বামীও টিকলো না শ্রাবন্তীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ১১:২৯
দ্বিতীয় স্বামী কৃষাণ ব্রজের সঙ্গে নায়িকা শ্রাবন্তী

প্রথম স্বামী পরিচালক রাজিব বিশ্বাসকে তালাক দিয়ে দ্বিতীয় স্বামী হিসেবে কৃষেণ ব্রজকে বিয়ে করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু দ্বিতীয় স্বামীর সঙ্গেও বনিবনা হলো না নায়িকার। বিয়ের তিন মাসের মাথায় ডিভোর্স পেপার ধরিয়ে দিলেন দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের হাতেও।

এক সাক্ষাৎকারে ডিভোর্স বিষয়ে শ্রাবন্তী বলেন,  ‘দুজনে মিলেই এ সিদ্ধান্ত নিয়েছি। মানসিক চাপ নিয়ে নিজের ক্ষতি করতে পারব না।  আমার ছেলে,  বাবা-মা সব সময় আমাকে আগলে রাখে।  মাঝে মাঝে ভাবি এত ভালোবেসেও আমি ভালোবাসা পেলাম না।  তারপর ভাবি বাইরের লোক যাই বলুক আমি তো জানি কেন ওর সঙ্গে সংসার করতে পারলাম না।

তিনি আরও বলেন,  ‘আমি খুবই আবেগপ্রবণ। সংসার করতে ভালোবাসি।  কিন্তু এখন মনে হয়,  শুধু বর থাকলেই সংসার হয় না।  বাবা-মা,  ছেলেকে নিয়েও সংসার হয়।  প্রতিটা মেয়েই চায় সংসার করতে।  আমার কপালে যা ছিল তাই হয়েছে।’

কৃষেণ ব্রজ পেশায় একজন জনপ্রিয় মডেল কাম অভিনেতা। বছরখানেক প্রেম করার পর চলতি বছরের জুলাইয়ে শ্রাবন্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। কলকাতার গ্র্যান্ড হোটেলে বাগদান শেষে রেজিস্ট্রি করে পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল তাদের।

এর আগে ২০০৩ সালে ১৫ বছর বয়সে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেছিলেন নায়িকা শ্রাবন্তী। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। কয়েক বছর সংসার করার পর পরকীয়ার অভিযোগ এনে রাজিবকে তালাক দেন শ্রাবন্তী।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত