আসছে শিমলার ‘ম্যাডাম ফুলি টু’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ১৪:৩৬

‘ম্যাডাম ফুলি’ ছবির কথা মনে আছে তো। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত যে ব্লকবাস্টার ছবিতে ‘ফুলি’ ও ‘শিমলা’ নামের দুটি চরিত্রে অভিনয় করে রূপালী পর্দা কাঁপিয়ে দিয়েছিলেন নায়িকা শিমলা। অভিষেক ছবিতেই জিতে নিয়েছিলেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। সেই ‘ম্যাডাম ফুলি’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল নিয়ে খুব শিগগির আবারও পর্দায় হাজির হচ্ছেন দীর্ঘাদেহী ও মিষ্টি চেহারার নায়িকা শিমলা।

‘ম্যাডাম ফুলি’ ছবিটি পরিচালনা করেছিলেন প্রয়াত চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকন। গুণি এ পরিচালকের মৃত্যুতে ‘ম্যাডাম ফুলি’র দ্বিতীয় সিক্যুয়েল পরিচালনা করবেন তরুণ চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ। অন্যদিকে, অভিনয় করার পাশাপাশি ছবিটি প্রযোজনা করবেন শিমলা নিজেই।

‘ম্যাডাম ফুলি টু’ ছবিতে ভিন্ন লুকে হাজির হবেন নায়িকা শিমলা।  প্রথমটির মতো দ্বিতীয়টিতেও তার চরিত্র ও উপস্থিতি দর্শকদেরকে মুগ্ধ করবে। এমনটাই জানালেন পরিচালক রাশিদ পলাশ।  কয়েক দিনের মধ্যেই  ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নাম প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

নির্মাতা আরও জানান,  ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি। মনের মধ্যে এক ধরণের ভয় কাজ করছে।  তবে আমি আশাবাদী যে, দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারবো।’

এর আগে ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ম্যাডাম ফুলি’ ছবিতে শিমলার নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন কারাতে হিরো আলেকজান্ডার বো। সাইড নায়িকা হিসেবে দেখা গিয়েছিল আরেক অভিনেত্রী মিশেলাকে। অন্যদিকে শিমলা ও মিশেলার মায়ের চরিত্রে ছিলেন চিত্রনায়িকা ববিতা। আরও ছিলেন, হুমায়ুন ফরিদী, এটিএম শামসুজ্জামান, খলীল উল্লাহ খান এবং ইলিয়াস কোবরার মতো বাঘা সব অভিনেতারা।

এদের মধ্যে হুমায়ুন ফরিদী এবং খলীল উল্লাহ খান প্রয়াত হয়েছেন। অন্যদিকে প্রয়াত হয়েছেন পরিচালক শহিদুল ইসলাম খোকনও। কাজেই, নতুন পরিচালকের অধিনে ‘ম্যাডাল ফুলি’র নতুন সিক্যুয়েলে অন্যান্য অভিনেতা-অভিনেত্রী কারা থাকবেন, কেমন হবে তাদের অভিনয় সেটার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত