গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুইশ’ পরিবারকে সহায়তা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ১৭:১৪

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র দুই শতাধিক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে নিউইয়র্কে বসবাসরত রংপুর জেলার কর্মজীবীদের সংগঠন রংপুর জেলা অ্যাসোসিয়েশন, ইনক, নিউইয়ার্কের (ইউএসএ) উদ্যোগে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের উত্তর বামনজল গ্রামের দুই শতাধিক পরিবারের প্রত্যেককে ৫শ টাকা করে বিতরণ করা হয়।

এসময় (ইউএসএ) রংপুর জেলা অ্যাসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন সালেকুর রহমান শামীম, কে,এম, জাহিদ সালাউদ্দিন কল্লোল, দহবন্দ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য এরশাদ আলী, সাংবাদিক জিল্লুর রহমান পলাশ, জাভেদ হোসেন ও নুর আলম আকন্দ রিপন।

প্রসঙ্গত, এবারের ভয়াবহ বন্যায় রংপুর বিভাগের আট জেলার বিস্তীর্ণ ফসলি জমি, বাড়িঘর ও রাস্তাঘাটসহ প্রাণিকুলের ব্যাপক ক্ষতি হয়। এতে বিপর্যস্ত হয়ে পড়েন লাখ লাখ মানুষ। এসব অসহায় মানুষের কল্যাণে তাদের হাতে ত্রাণসহ নগদ অর্থ বিতরণের উদ্যোগ নেয় রংপুর জেলা অ্যাসোসিয়েশন, ইনক, নিউইয়র্ক (ইউএসএ)। ইতোমধ্যে রংপুরের গঙ্গাচড়া, কাউনিয়া ও কুড়িগ্রামের বজরা উলিপুরসহ বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রীসহ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :