আয়মান-জামাল সংঘর্ষে উপনেতার গাড়িবহর ভাঙচুর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৭, ২০:০৮ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ১৭:৩৩
ফাইল ছবি

ছেলে আয়মন আকবর বাবলু চৌধুরী ও নিজের সাবেক এপিএস মো. জামাল হোসেন মিয়ার লোকজনের সংঘর্ষে পড়ে ভাঙচুর হয়েছে সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর গাড়িবহর। এতে তিনটি গাড়ির গ্লাস ভেঙে গেছে। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শুক্রবার বিকালে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। জামাল হোসেন নগরকান্দা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাছিম জানান, পোস্টার ও গেট ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে বিকাল সোয়া তিনটার দিকে সংসদ উপনেতার ছেলে আয়মন আকবর ও নগরকান্দা আওয়ামী লীগের নেতা মো. জামাল হোসেন মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।এর কিছুক্ষণ পরই ২৫ থেকে ৩০টি গাড়ির বহর নিয়ে সেখানে উপস্থিত হন সাজেদা চৌধুরী। এ সময় বিক্ষুব্ধ কর্মীরা গাড়িবহর লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে কয়েকটি গাড়ির গ্লাস ভেঙে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। তবে সংসদ উপনেতা অক্ষত আছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার সময় ইটের আঘাতে ওসি নিজেও আহত হন বলে জানান। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা করেছে পুলিশ।

নগরকান্দা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন জানান, ‘তালমা বাজারের আমার ও আমার বাবার পোস্টার ও গেট ভাঙচুর করে বাবলু চৌধুরীর লোকজন। খবর পেয়ে আমার লোকজন গিয়ে তাদের বাধা দেয়। এই নিয়েই দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।’

তিনি আরও বলেন, বাবলু চৌধুরী তাদের গাড়িবহর নিয়ে তালমা পৌঁছেই ফাঁকা গুলি ছোড়ে। এতে বিক্ষুব্ধ কর্মীরা তাদের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে।

এ ব্যাপারে আয়মন আকবর বাবলু ঢাকাটাইমসকে জানান, ‘আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করার জন্যই দলের মধ্য ওঁৎ পেতে থাকা ওই দুষ্টু চক্র এই হামলা চালিয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং হামলার সঙ্গে জড়িতদের বিচার চাই।’

ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/এমআর/মোআ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :