উন্নয়নে বাধাদানকারীদের প্রতিরোধ করুন: বনমন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৭, ২২:৪৬

‘আমার রাজনীতির পূর্ব শর্ত হচ্ছে উন্নয়ন। আমি সবসময়ই উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমি কখনো হানাহানির রাজনীতিতে বিশ্বাস করি না। এলাকায় আমি বিগত তিন বছরে অনেক উন্নয়ন করেছি। এ এলাকার অসমাপ্ত কাজ দ্রুত সমাপ্ত করার জন্য আমার চেষ্টা অব্যাহত রয়েছে। আপনারা সবাই মিলেমিশে আমাকে সহায়তা করলে আপনাদের এলাকার সব ধরনের উন্নয়ন আমি করব। আর যারা উন্নয়নমূলক কাজে বাধা হয়ে দাঁড়াতে চায়, দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে এদের আপনারা প্রতিরোধ করুন।’

শুক্রবার সন্ধ্যায় ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের দফাদার বাড়ির উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ ও বনমন্ত্রী জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এসব কথা বলেন।

উপস্থিত সর্বসাধারণের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ইন্দুরকানী বাজারের উন্নয়নের কাজের টেন্ডার দেড় বছর আগে শেষ হয়েছে। ঠিকাদার কেন কাজ করে না তা আপনারা জিজ্ঞাসা করেন।

অনেক কাজের টেন্ডার হলেও সে কাজগুলো শুরু না হওয়ায় উন্নয়ন দৃশ্যমান হচ্ছে না এমন প্রশ্ন করলে মন্ত্রী বলেন, ইন্দুরকানী বাজারের উন্নয়নের চলমান কাজ পিরোজপুর-১ আসনের সাংসদ একেএমএ আউয়ালের পত্নী লায়লা ইরাদের ঠিকাদারি প্রতিষ্ঠান বুশরা এন্টারপ্রাইজ শুরু করেও কেন হচ্ছে না তা আপনারা এলাকাবাসী ঠিকাদারকে জিজ্ঞাসা করুন। আপনাদের এলাকায় কোথায় কি সমস্যা আছে, সেগুলো আমাকে অবহিত করুন। আমি সেগুলো দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

তিনি এলাকার নানা বিষয় নিয়ে স্থানীয় জনতার খোলামেলা কথা শোনেন এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন। উঠান বৈঠকের শুরুতেই এ উপজেলায় তিন বছরের তার উন্নয়নমূলক কাজের চিত্র জনতার সামনে তুলে ধরা হয়।

সভায় উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুর রহমান উজ্জ্বল, ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) মোহাম্মদ জামাল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন, গোলাম সরোয়ার বাবুল, কবির হোসেন বয়াতী, ইন্দুরকানী কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান বুলবুল, কলেজ গভর্নিং বডির সভাপতি আক্তারুজ্জামান তালুকদার, স্থানীয় আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান, মাহবুবুর রহমান, উপজেলা জেপি নেতা মশিউর রহমান মঞ্জু, মিজানুর রহমান, মাহমুদ সেলিম, মহিলা জেপির সভানেত্রী শারমিন হোসেন, উপজেলা যুবলীগ নেত আব্দুর রাজ্জাক, ইকরামুল সিকদার প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

কেমন হবে নির্বাচনি ক্যাম্প জানাল ইসি

নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবস্থান রয়েছে: ডিএমপি কমিশনার

আসন্ন বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবি

উপজেলা নির্বাচন: প্রচার-প্রচারণায় যানবাহন ব্যবহারে মানতে হবে যেসব বিধিনিষেধ

উপজেলা নির্বাচন: ভোটার স্লিপে মানতে হবে যে নির্দেশনা

বিশ্বব্যাপী সব যুদ্ধ বন্ধ করে আলোচনায় সমস্যা সমাধানের আহ্বান প্রধানমন্ত্রীর

পালিয়ে আসা সেনাসহ ২৮৮ জনকে মিয়ানমারে ফেরত পাঠাল বিজিবি

উপজেলা নির্বাচনের প্রচারে এমপি নামলে ব্যবস্থা: ইসি আলমগীর

‘মোজাম্মেল হকের বিরুদ্ধে নেমে পরিবহন চাদাঁবাজরা সরকারের আস্থাভাজন হতে চায়’

এই বিভাগের সব খবর

শিরোনাম :