সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলায় দুই মামলা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৭, ১২:১৫

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা মোড় এলাকায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় দুইটি মামলা হয়েছে। শুক্রবার রাতে করা এসব মামলায় আসামি করা হয়েছে ৬৯জনকে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এফএম নাসিম জানান, ওই ঘটনায় হওয়া মামলা দুইটির বাদী হলেন নগরকান্দা থানার এসআই মো. হুমায়ন কবির ও ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফুজ্জামান।

পুলিশের মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব লীগের সদস্য মো. জামাল হোসেন মিয়া ও তার বড় ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেন মিয়াকে।

অপরদিকে ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান মো. আরিফুজ্জামানের করা মামলায় ৫৬ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এতেও প্রধান আসামি করা হয়েছে জামাল হোসেন মিয়া ও তার ভাই কামাল হোসেন মিয়াকে।

এ ঘটনার পর এ পর্যন্ত তিনজনকে আটক করেছে পুলিশ।

এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এরাদুল হককে প্রধান করে তিন সদস্যর তদন্ত টিম গঠন করা হয়েছে। এ কমিটির অন্য দুই সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ও নগরকান্দা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী ইশরাত জাহান।

এ ব্যাপারে জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হক জানান, আমরা গতকাল থেকেই কাজ শুরু করে দিয়েছি। আজ আবার সেখানে যাচ্ছি। তিনি জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের অবিলম্বে রির্পোট দিতে বলা হয়েছে।

শুক্রবার বেলা ৩ টার দিকে সংসদ উপনেতা সরকারি সফরসূচি অনুযায়ী ঢাকা থেকে ফরিদপুরের সালথা উপজেলার রসূলপুর গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে তালমার মোড়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে পোস্টার ও গেট ভাঙচুরের ঘটনায় ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ইটের আঘাতে গাড়ি বহরের সামনে থাকা সহকারি পুলিশ সুপার (সার্কেল) এর গাড়ির কাঁচ ভেঙে যায়। এসময় নগরকান্দা থানার ওসি এ এফ এম নাসিমসহ আহত হয় পাঁচজন । তবে এ ঘটনায় সংসদ উপনেতার কিছু হয়নি বলে জানিয়েছেন তার ছেলে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :