ফার্মের মুরগি বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০১৭, ২০:২৮ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৭, ২০:২৭
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে শিয়াল ও চোর ধরার ফাঁদে পড়ে পোল্ট্রি ফার্মের মালিক ও কর্মচারী বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন।

শনিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকরা হলেন- উপজেলার স্বর্ণখালী গ্রামের মৃত নূর মুহাম্মাদ ওরফে চিনু বেপারীর ছেলে ফার্মের মালিক টুটুল ও একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে কর্মচারী মনির হোসেন।

জানা গেছে, উপজেলার ধামরাই ইউনিয়নের স¦র্ণখালী গ্রামের নূর মুহাম্মাদ ওরফে চিনু বেপারীর ছেলে টুটুল পোল্ট্রি ফার্মের স্বত্তাধীকারী টুটুল মিয়া বাড়ির পাশেই কক মুরগির ফার্ম দেন। একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে মনির হোসেনকে মাসিক বেতনে কর্মচারী হিসেবে নিয়োগ দেন। দুজনই ফার্মের মুরগি লালন পালন করতে থাকেন। ফার্মের মুরগির বাচ্চা শিয়াল ও চোরের হাত থেকে রক্ষা করার জন্য রাতে ফার্ম ঘরের চতুর্দিকে জিআই তারের বেড়া দিয়ে তার মধ্যে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখেন।

শনিবার সকাল থেকেই ওই এলাকায় বিদ্যুৎ না থাকার কারণে বিদ্যুতের সংযোগ বিছিন্ন না করে তারা ফার্মে কাজ করতে থাকেন। কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুৎ আসলেও তারা বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করেন নাই। কাজের এক ফাঁকে টুটুল ও মনির ওই জিআই তারের বেড়ায় জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটির মধ্যে লুটিয়ে পড়েন। এক পর্যায়ে আশপাশের লোকজন তাদেরকে মাটির মধ্যে পড়ে দেখে বাড়িতে খবর দেন। পরে বাড়ির ও আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তাদের মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :