জেএমবির তামিম গ্রুপের সদস্য মিশন গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৭, ২১:৫৭
ফাইল ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মেহেদী হাসান মিশন নামে নব্য জেএমবি ‘সরওয়ার জাহান-তামিম চৌধুরী’ গ্রুপের আরও এক সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার দৈইখোয়া মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মেহেদী হাসান মিশন হাতীবান্ধা উপজেলার টংভাঙা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম ইউনিয়নের চাতাল ব্যবসায়ী দুলাল হোসেনের ছেলে। তিনি হাতিবান্ধা আলীমুদ্দিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের অনিয়মিত শিক্ষার্থী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লালমনিরহাট গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক সিদ্দিকুল ইসলাম জানান, হাতীবান্ধা থানা পুলিশ বাদী হয়ে ২৯ আগস্ট সন্ত্রাসবিরোধী আইনে মিশনকে ৪ নম্বর আসামি করে একটি মামলা করেন। গোপন সংবাদে মিশনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ২৯ আগস্ট নব্য জেএমবির ‘সরওয়ার জাহান-তামিম চৌধুরী’ গ্রুপের আইটি সম্পাদক রাকিবুল ইসলাম ওরফে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

গত ৪ অক্টোবর একই মামলায় হাতীবান্ধা উপজেলার পূর্বসির্ন্দুনা এলাকা থেকে দ্বিতীয় আসামি হিসেবে নাহিদ হাসান নামে আরও একজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মিশনসহ এ মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হলো।

পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত কার্যক্রম শেষ হলে আদালতে চার্জশিট দেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :